মঙ্গলবার বিকেলের মধ্যে জ্বালানি তেলের বকেয়া না মেটালে আর তেল পাবে না জেট

এই মুহূর্তে জেট এয়ারওয়েজ ঘরোয়া ক্ষেত্রে মাত্র ৭’টি বিমান চালাচ্ছে। এক সময় ১২০’টি বিমান ছিল এই সংস্থার কাছে। এখন সংখ্যাটি কমতে কমতে ১৬’তে এসে ঠেকেছে।

মঙ্গলবার বিকেলের মধ্যে জ্বালানি তেলের বকেয়া না মেটালে আর তেল পাবে না জেট

জেট এয়ারওয়েজ ঘরোয়া ক্ষেত্রে মাত্র ৭’টি বিমান চালাচ্ছে।

নিউ দিল্লি, মুম্বাই:

আর্থিকভাবে ধুঁকতে ধুঁকতে শেষমেশ একেবারে খাদের কিনারে চলে আসা বেসরকারি বিমানসংস্থা জেট এয়ারওয়েজের কাছে মঙ্গলবার বিকেল পর্যন্ত সময় রয়েছে। তার মধ্যে জ্বালানি তেলের জন্য বকেয়া টাকা যদি না দিতে পারে তারা, তাহলে আর এই বিমানসংস্থাকে জ্বালানি তেল সরবরাহ করা আর সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছে সরবরাহকারীরা। নামপ্রকাশে অনিচ্ছুক এই সংস্থার এক কর্মী জানান, জেট এয়ারওয়েজের তহবিলে এই মুহূর্তে অর্থের ভাণ্ডারটি প্রায় বাড়ন্ত। সংস্থাটি এই মুহূর্তে প্রায় সম্পূর্ণভাবে নির্ভর করে রয়েছে ঋণদাতাদের ওপর। নয়াদিল্লিতে সংবাদসংস্থা আইএএনএসের মুখোমুখি হয়ে ওই সূত্র জানায়, “মঙ্গলবার বিকেলের পর থেকে জ্বালানি তেল আর থাকবে কি না, তা বলতে পারছি। কারণ, মঙ্গলবার বিকেল পর্যন্তই জ্বালানি তেলের সরবরাহকারীরা বকেয়া টাকা মেটানোর সময় দিয়েছিল”।

এই মুহূর্তে জেট এয়ারওয়েজ ঘরোয়া ক্ষেত্রে মাত্র ৭'টি বিমান চালাচ্ছে। এক সময় ১২০'টি বিমান ছিল এই সংস্থার কাছে। এখন সংখ্যাটি কমতে কমতে ১৬'তে এসে ঠেকেছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News