Profit

ইনফোসিস আধিকারিক নিতেশ বঙ্গ, সিইও পদে গ্লোবাললজিকে যোগ দিলেন

এই পদে যোগ দেওয়ার আগে মিস্টার বঙ্গ, ইনফোসিসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানুফ্যাকচারিং বিজনেসের গ্লোবাল হেড ছিলেন  

 Share
EMAIL
PRINT
COMMENTS
ইনফোসিস আধিকারিক নিতেশ বঙ্গ, সিইও পদে গ্লোবাললজিকে যোগ দিলেন

গ্লোবাললজিকে মিস্টার বঙ্গ ইনফরমেশন টেকনোলজি এবং সমস্ত ডেলিভারি, অপারেশন এবং সমস্ত ট্যালেন্ট নিয়োগ এবং ম্যানেজমেন্টের দায়িত্ব সামলাবেন

ইনফোসিসের ম্যানুফ্যাকচারিং বিজনেসের প্রধান নিতেশ বঙ্গ সম্প্রতি সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি গ্লোবাললজিকের চিফ অপারেটিং অফিসার পদে যোগদান করেছেন। এই নতুন পদে মিস্টার বঙ্গ ইনফরমেশন টেকনোলজি এবং সমস্ত ডেলিভারি, অপারেশন এবং গ্লোবাললজিকের সমস্ত ট্যালেন্ট নিয়োগ এবং ম্যানেজমেন্টের দায়িত্ব সামলাবেন, বুধবার কোম্পানির তরফে একথা জানানো হয়েছে।  

তিনি গ্লোবাললজিকের সমস্ত ইনভেস্টমেন্ট অ্যালাইনমেন্ট এবং প্রায়োরেটাইজেশনের দায়িত্বেও থাকবেন।  

এই পদে যোগ দেওয়ার আগে মিস্টার বঙ্গ, ইনফোসিসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানুফ্যাকচারিং বিজনেসের গ্লোবাল হেড ছিলেন এবং ইনফোসিসের এজভারজ সফটওয়্যার সাবসিডারি বোর্ডের সদস্য ছিলেন।

মিস্টার বঙ্গ জানিয়েছেন, “একটা দুনিয়া যেখানে কনজিউমার কেন্দ্রিকতা এবং ডিজিটাল গ্রহণযোগ্যতার মাপকাঠিতে একটা এন্টারপ্রাইসের সারভাইভাল এবং প্রতিযোগিতাকে বিচার করা হয়, সেখানে গ্লোবাললজিক, টেকনোলজির সঙ্গে নিজেদের ব্র্যান্ড ট্রান্সফরমেশনে ক্ষেত্রে একটা ইউনিক এবং এক্সসাইটিং অবস্থান লাভ করেছে”।

“গ্লোবাললজিকের অসাধারণ জার্নির একটা অংশ হতে পেরে আমি খুবই এক্সাইটেড এবং আমাদের ক্লায়েন্টদের ডিজিটাল ইনোভেশনের পরবর্তী পদক্ষেপে যতটা সম্ভব সাহায্য করার চেষ্টা করবো”, একথাও তিনি জানান।

প্রাইভেট ইকুইটি ফার্ম পার্টনারস গ্রুপ (তাদের ক্লায়েন্টদের তরফে) সম্প্রতি গ্লোবাললজিক আইএনসি ক্যালিফোর্নিয়ার হেডকোয়ার্টার স্যান জোসে, প্রাইভেট ইকুইটি ফার্ম অ্যাপেক্স পার্টনারস এলএলপি গ্লোবাললজিকের শেয়ারের একটা অংশ কিনেছে, এই ডিলের মূল্য এই সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানির দুই বিলিয়ন ডলারের বেশী।

 


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


ব্যবসার খবর, সেনসেক্সের অপডেটস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

পড়ুন | Read In

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

Top