এই মাসের মধ্যে মোবাইল নম্বর নথিভুক্ত না করালে বন্ধ হবে এসবিআই অ্যাকাউন্ট

নির্দিষ্ট সময়ের মধ্যে মোবাইল নম্বর নথিভুক্ত করতে না পারলে ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হয়ে যেতে পারে বলেও জানিয়ে দিয়েছে স্টেট ব্যাঙ্ক। 

এই মাসের মধ্যে মোবাইল নম্বর নথিভুক্ত না করালে বন্ধ হবে এসবিআই অ্যাকাউন্ট

মোবাইল নম্বর নথিভুক্ত করলে পরিষেবা অক্ষুণ্ণ থাকবে।

এই মাসের মধ্যে যে সমস্ত গ্রাহকের ইন্টারনেট ব্যাঙ্কিং-এর সুবিধা রয়েছে, তাদের সকলকে নিজের মোবাইল নম্বর নথিভুক্ত করার নির্দেশ জারি করেছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া বা এসবিআই। যাঁরা ইন্টারনেট ব্যাঙ্কিং-এর সুবিধা উপভোগ করেন, তাঁদের সকলের ক্ষেত্রেই এই কাজটি করা বাধ্যতামূলক বলে জানিয়ে দিল ব্যাঙ্ক। মোবাইল নম্বর নথিভুক্ত করার শেষ তারিখ ৩০ নভেম্বর। জানিয়েছে ব্যাঙ্কের ওয়েবসাইট sbi.co.in। নির্দিষ্ট সময়ের মধ্যে মোবাইল নম্বর নথিভুক্ত করতে না পারলে ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হয়ে যেতে পারে বলেও জানিয়ে দিয়েছে স্টেট ব্যাঙ্ক। 

 

"নিজের মোবাইল নম্বর নথিভুক্ত করান আগামী ৩০ নভেম্বর, ২০১৮ সালের মধ্যে। না করতে পারলে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টটি বন্ধ হয়ে যেতে পারে ১ ডিসেম্বর থেকে",  বলে দেওয়া আছে ওই ওয়েবসাইটটিতে। 

 

মোবাইল নম্বর নথিভুক্ত করাতে গেলে প্রথমেই যেতে হবে নিকটবর্তী স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার শাখায়। এছাড়া,  ওই ওয়েবসাইটে এই কথাটি বলেও সতর্ক করে দেওয়া হয়েছে যে, "কম্পিউটার বা ল্যাপটপে ভাইরাস থাকলে নেট ব্যাঙ্কিং করা থেকে বিরত থাকুন"।

 

More News