Profit

মোবাইল ফোনে ফ্লিপকার্ট এ 'নো কোস্ট ইএমআই'র' লাভ নিন

ফ্লিপকার্টের কোনও খরচ হবে না ইএমআই এর একটি বিশেষ আর্থিক প্রকল্প.

 Share
EMAIL
PRINT
COMMENTS
মোবাইল ফোনে ফ্লিপকার্ট এ 'নো কোস্ট ইএমআই'র' লাভ নিন

The minimum transaction amount to avail this offer is Rs 10,000.


ফ্লিপকার্টএর মাইক্রোব্লগ ওয়েবসাইটের উপর দেশের সবচেয়ে বড় ই-কমার্স জায়ান্ট - টুইটার, তার অনলাইন ওয়েবসাইট / অ্যাপ থেকে ক্রয়কৃত স্মার্টফোনগুলিতে 'কোনও খরচ ইএমআই (সমতুল্য মাসিক কিস্তি)' অফার ঘোষণা করেছে। এসবিআই (স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া) ক্রেডিট কার্ডের গ্রাহকগণ ইএমআই লেনদেনের অতিরিক্ত সঞ্চয় করতে পারেন, ফ্লিপকার্ট আরও বলেন. ফ্লিপকার্টের অফারটি শেষ হওয়ার ২8 শে এপ্রিল, ২0১৮ তারিখটি অফারটি হল অ্যাপল আইফোন ৮, অ্যাপল আইফোন ৮ প্লাস, রেডমি নোট ৫, সোনি এক্সপিয়ারিয়া আর ১, স্যামসাং গ্যালাক্সি ও ম্যাক্স ইত্যাদি.

ফ্লিপ্কার্ট সুপার সপ্তাহ আপনার সপ্তাহে ভাল করতে প্রস্তুত. কোনও আগ্রহ ছাড়াই ইএমআইয়ের কোনও মোবাইল ফোন কিনুন. এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেনের উপর অতিরিক্ত সঞ্চয় পান.


* শর্তবলি প্রযুক্ত

ফ্লিপকার্টের কোনও খরচ হবে না ইএমআই এর একটি বিশেষ আর্থিক প্রকল্প. ফোনটি কত দামে ব্যয়বহুল, আপনি 'কোন খরচ ই এমআই' স্কিমের অধীনে ফ্লিপকার্টে অনলাইনে এটি ক্রয় করতে পারেন যেখানে আপনাকে শুধুমাত্র মোবাইল ফোনের মূল্যের মূল্য দিতে হবে এবং সুদ বা প্রক্রিয়াকরণ ফি সংক্রান্ত কোন অতিরিক্ত খরচ চার্জ করা হবে না-ফ্লিপকার্ট তার অফিসিয়াল ওয়েবসাইট- ফ্লিপকার্ট.কম এ বলেছে

ফ্লিপকার্ট এর কোন খরচ ইএমআই অফারের জন্য যা করতে হবে

১. আপনি ক্রয় করতে ইচ্ছুক ফোনটি নির্বাচন করুন.

২. কোনও মূল্যের ইএমআই অফার এবং সংশ্লিষ্ট ব্যাংক চেক করুন যার মাধ্যমে আপনি অর্থ প্রদান করতে চান.

৩. পেমেন্ট পৃষ্ঠার ইএমআই বিকল্প নির্বাচন করুন (প্রতি মাসে মাসিক এবং মাসিক).

৪. ফ্লিপকার্ট এর কোন খরচ ইএমআই অফার শর্তাবলী প্রযুক্ত.

৫. এই অফারটির জন্য ন্যূনতম লেনদেনের পরিমাণ ১০০০০ টাকা.

গ্রাহকরা তাদের পেমেন্ট পৃষ্ঠায় প্রস্তাবটি দেখতে সক্ষম হবে. গ্রাহকরা যেগুলি তাদের পেমেন্ট পৃষ্ঠায় অফারটি দেখতে পারছেন না, তারা এই অফারটি উপভোগ করতে পারবেন না. যাইহোক, লেনদেনের সংখ্যা কোন সীমা নেই যার উপর গ্রাহক এই অফারটি উপভোগ করতে পারে, যদি সে একজন যোগ্য গ্রাহক হয়.


Get Breaking news, live coverage, and Latest News from India and around the world on NDTV.com. Catch all the Live TV action on NDTV 24x7 and NDTV India. Like us on Facebook or follow us on Twitter and Instagram for latest news and live news updates.

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

Top