বহুজাতিক সংস্থার সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার ব্যাপারে আশাবাদী সিডিএস

বহজাতিক সংস্থার সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে ব্যাপারে আশাবাদী কলকাতার  একটি ঠান্ডা পানীয় প্রস্তুতকারী সংস্থা।

বহুজাতিক সংস্থার সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার ব্যাপারে আশাবাদী  সিডিএস

সমস্ত প্রতিযোগিতার মুখোমুখি হয়েও টিকে থাকার ব্যাপারে আশাবাদী কলকাতার পানীয় সংস্থা সিডিএস।

হাইলাইটস

  • প্রতিযোগিতায় টিকে থাকতে ব্যাপারে আশাবাদী কলকাতার সংস্থা সিডিএস
  • শুধু বড় ব্র্যান্ডের উপস্থিতি নয় পানীয়ের বাজারে আর্থিক সংকটও রয়েছে
  • ঠান্ডা পানীয় কেনার ব্যাপারে একটা পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে
কলকাতা:

বহুজাতিক সংস্থার সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার ব্যাপারে আশাবাদী  সিডিএস, কলকাতার  একটি ঠান্ডা পানীয় প্রস্তুতকারী সংস্থা। শুধু বড় ব্র্যান্ডের উপস্থিতি নয়, পানীয়ের বাজারে আর্থিক সংকট  থাকা সত্ত্বেও নিজেদের সাফল্যের ব্যাপারে নিশ্চিত সিডিএস নামে ওই সংস্থা। গত কয়েক বছরে ঠান্ডা  পানীয় কেনার ব্যাপারে একটা পরিবর্তন লক্ষ্য  করা যাচ্ছে।  তার জেরে বাজার কিছুটা পড়ছে বলে দাবি বাজার বিশেষজ্ঞদের একটা বড় অংশের।                               

সংস্থার অধিকর্তা প্রোমদ লুন্ডিয়া।  তিনি জানান বাজারে তৈরি হওয়া সংকটের আবহের মধ্যেই সাফল্য পাওয়ার ব্যাপারে আমরা আশাবাদী। আর তার জন্য আমাদের ভরসা  নতুন ব্র্যান্ড ফ্লাই আপ। এই সংস্থার অন্য এক কর্তা পুনিত লুন্ডিয়া বলেছেন, ঠান্ডা পানীয়ের বাজার পড়েছে শহুরে এলাকায়।

গ্রামীণ এলাকার বাজারে এখনই তেমন কোনও সমস্যা নেই। সেখানে নিজেদের উপস্থিতি জানান দেওয়ার যথেষ্ট সুযোগ আছে। তাঁর কথায়,  সামগ্রিক ভাবে বাজারে তেমন কোনও ধ্বস আসেনি। পরিবর্তন এসেছে অন্যত্র। এতকাল   কার্বন মিশ্রিত পানীয় পছন্দ করতেন ক্রেতাদের একটা বড়  অংশ।

এখন তার জায়গায় লেবু বা ওই জাতীয় কিছু থেকে তৈরি পানীয়র চাহিদা বাড়ছে। সেই বুঝেই নিজেদের প্রস্তুত করছেন বলে জানালেন সংস্থার দুই অধিকর্তা। আর তাই সমস্ত প্রতিযোগিতার মুখোমুখি হয়েও টিকে থাকার ব্যাপারে আশাবাদী কলকাতার পানীয় সংস্থা সিডিএস।                                   



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)