রিলায়েন্স বিগ টিভি-র নতুন অফার: মাত্র 500 টাকায় পোস্ট অফিস থেকে বুক করুন সেট-টপ-বক্স

30শে জুনের আগে সেট-টপ বক্সগুলি ইনস্টল করা হবে।

রিলায়েন্স বিগ টিভি-র নতুন অফার: মাত্র 500 টাকায় পোস্ট অফিস থেকে বুক করুন সেট-টপ-বক্স

অনিল আম্বানির 'রিলায়েন্স বিগ টিভি' কার্যকরীভাবে বিনামূল্যে' এইচডি চ্যানেল অফার করছে

অনিল আম্বানি পরিচালিত ডাইরেক্ট-টু-হোম সার্ভিস প্রদানকারী 'রিলায়েন্স বিগ টিভি' কার্যকরীভাবে বিনামূল্যে' এইচডি এইচইভিসি সেট-টপ-বক্সের প্রাথমিক বুকিং অফার করছে যা পোস্ট অফিসের মাধ্যমে 500 টাকা প্রদান করে পাওয়া যাবে। কোম্পানির একটি প্রেস রিলিজে একথা জানানো হয়েছে। রিলায়েন্স বিগ টিভির নতুন অফারটি 1 বছরের জন্য বিনামূল্যে এইচডি চ্যানেল এবং 5 বছরের জন্য 500 টি এফটিএ (ফ্রি-টু-এয়ার) চ্যানেল বিনামূল্যে দেবে বলে ঘোষণা করেছে। কোম্পানি শীঘ্রই ইনস্টলেশন শুরু করবে। সেট-টপ বক্সের ডেলিভারি 15ই জুন থেকে শুরু হবে। 30শে জুনের আগে সেট-টপ বক্সগুলি ইনস্টল করা হবে। পোস্ট অফিসে বুকিং 20শে জুন থেকে শুরু হবে বলে প্রেস রিলিজে আরো বলা হয়েছে।

রিলায়েন্স বিগ টিভির ব্যাপারে জেনে নিন গুরুত্বপূর্ণ 5 টি বিষয়

1. রিলায়েন্স বিগ টিভি রাজস্থান, পাঞ্জাব, উত্তরাখণ্ড, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক, অরুণাচল প্রদেশ, আসাম, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, সিকিম জুড়ে 50,000 টি পোস্ট অফিসের সাথে অংশীদারী করেছে উপভোক্তাদের এই প্রাথমিক বুকিং নেবার জন্য।

2. রিলায়েন্স বিগ টিভি কর্তৃক প্রদত্ত এইচডি এইচইভিসি সেট-টপ-বক্সটি সর্বোৎকৃষ্ট বৈশিষ্ট্যসম্পন্ন, যেমন নির্ধারিত রেকর্ডিং, ইউএসবি পোর্ট, এইচডিএমআই পোর্ট এবং এতে একই সাথে রেকর্ডিং এবং দেখা দুইই সম্ভব। অফারটিতে 1 বছরের জন্য পেইড এবং এইচডি চ্যানেল এবং 5 বছরের জন্য 500টি এফটিএ চ্যানেল বিনামূল্যে দেখতে পারবেন গ্রাহক।

3.ব্যবহারকারীরা পোস্ট অফিসে 500 টাকা প্রদান করে সেট-টপ-বক্সটি পেতে পারেন। সেট-টপ-বক্স এবং আউটডোর ইউনিট (ওডিইউ) পাওয়ার পরে, ক্রেতাদেরকে 1,500 টাকার ব্যালেন্স মূল্য প্রদান করতে হবে যাতে তারা 1 বছরের জন্য পেইড এবং এইচডি চ্যানেল এবং 5 বছরের জন্য 500টি এফটিএ চ্যানেল বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

4. লয়ালটি বোনাস গ্রহণের জন্য গ্রাহককে সমস্ত পেইড চ্যানেলের জন্য দ্বিতীয় বছর থেকে এবং সাবস্ক্রিপশন সম্পূর্ণ হবার পরবর্তী দুই বছরের জন্য মাসিক 300 টাকা রিচার্জ করতে হবে। গ্রাহকরা রিচার্জের আকারে 2000 টাকা ফেরত পাবেন। এই লয়ালটি বোনাসের ফলে কার্যত বিনামূল্যে বিনোদনের সুযোগ পাবেন গ্রাহক। বুকিং-এর তারিখ থেকে 30-45 দিন পরে ডেলিভারি শুরু হবে বলে জানিয়েছে প্রেস রিলিজ। 

5. এই এইচডি এইচইভিসি সেট-টপ-বক্সগুলি পোস্ট অফিসে গিয়েই বুক করতে পারবেন গ্রাহক। এই উদ্যোগ নগর ও গ্রামীণ ভারতকে একই প্ল্যাটফর্মে বিনোদন ও শিক্ষার সাথে যুক্ত করে দিয়ে 'ডিজিটাল ভারতের' প্রচারাভিযানকে আরো দ্রুত করবে বলে প্রেস রিলিজ জানিয়েছে।