সুপ্রিম কোর্টের রায়ের পর এক ধাক্কায় অনেকটা পড়ল রিলায়েন্সের শেয়ার

এই রায় জানার পর অনীলের সংস্থা থেকে  বিবৃতি জারি করে  বলা  হয়েছে  তারা সুপ্রিম কোর্টের রায়কে সম্মান করে। আদালত  যেভাবে বলেছে  সেভাবেই ব্যবস্থা করা হবে

সুপ্রিম কোর্টের রায়ের পর এক ধাক্কায়  অনেকটা পড়ল রিলায়েন্সের শেয়ার

নিজের ‘আচরণের' জন্য অনীল আম্বানিকে এক কোটি টাকা  আলাদা করে আদালতের রেজিস্ট্রারের কাছেও জমা দিতে বলেছে  সুপ্রিম কোর্ট

হাইলাইটস

  • সুপ্রিম কোর্টের রায়ের পর রিলায়েন্সের শেয়ার এক ধাক্কায় অনেকটা পড়ল
  • সুপ্রিম কোর্ট জানায় অনীল ইচ্ছাকৃত ভাবে আদালত অবমাননা করেছন
  • ৪৫০ কোটি টাকা এরিকসনকে দিতে হবে নয় তিন মাস জেলে থাকতে হবে

সুপ্রিম কোর্টের রায়ের পর রিলায়েন্সের শেয়ার এক ধাক্কায়  অনেকটা পড়ল। এরিকসনের দায়ের করা মামলায় সুপ্রিম কোর্ট জানায় রিলায়েন্স চেয়ারম্যান  অনীল আম্বানি ইচ্ছাকৃত ভাবে আদালত অবমাননা করেছেন। তাই  হয় তাঁকে ৪৫০ কোটি  টাকা  এরিকসনকে  দিতে হবে নয় তিন মাস জেলে থাকতে হবে। এরপরই নামতে শুরু করে শেয়ারের দর।  রিলায়েন্স কমিউনিকেশনের শেয়ার পড়ে ৯.৪৬ শতাংশ বা  ৫ টাকা ৪৫ পয়সা। রিলায়েন্স ইনফাস্ট্রাকচারের   শেয়ার পড়েছে  ৮.৭৫ শতাংশ ১১১ টাকা ৫০ পয়সা। রিলায়েন্স ক্যাপিটেলের ১০.২৬ শতাংশ ১৩৫ টাকা ৯৫ পয়সা। রিলায়েন্স পাওয়ারের  শেয়ার পড়ল ৫.৩৫ শতাংশ বা  ১০ টাকা  ২৫ পয়সা। রিলায়েন্স নাভাল এবং ইঞ্জিয়ারিং পড়েছে ৮. ৫৬ শতাংশ বা  ৮ টাকা ২২ পয়সা। রিলায়েন্স হোম ফিন্যান্স পড়েছে ৪.২৬ শতাংশ বা ২৪ টাকার কিছু বেশি।

 আদালত অবমাননার মামলায় রিলায়েন্স চেয়ারম্যানকে দোষী সাব্যস্ত করল সুপ্রিম কোর্ট

এর আগে আজ সকালে আদালত  অবমাননার মামলায় রিলায়েন্স চেয়ারম্যানকে দোষী সাব্যস্ত করে সুপ্রিম কোর্ট। এরিকসনকে  ৪৫০ কোটি টাকা না দিলে  তিন মাস জেলে যেতে হবে তাঁকে। রায় দেওয়ার সময় রিলায়েন্স কর্তার উদ্দেশে কার্যত তোপ দাগে সুপ্রিম কোর্ট। নিজের ‘আচরণের' জন্য অনীল আম্বানিকে এক কোটি টাকা  আলাদা করে আদালতের রেজিস্ট্রারের কাছেও জমা দিতে বলেছে  সুপ্রিম কোর্ট। আদালত  মনে  করে ইচ্ছাকৃত ভাবে  আদালত অবমাননা  করেছেন অনীল।

Newsbeep

এই রায় জানার পর অনীলের সংস্থা থেকে  বিবৃতি জারি করে  বলা  হয়েছে  তারা সুপ্রিম কোর্টের রায়কে সম্মান করে। আদালত  যেভাবে বলেছে  সেভাবেই ব্যবস্থা করা হবে।