সেকি! Imran Khan-এর হাসিতেই ফেঁসেছেন মহিলা মন্ত্রী!

দেশের প্রধানমন্ত্রীর হাসিতেই খুন হয়েছেন তিনি। এবং সেই প্রধানমন্ত্রী কে জানেন?

সেকি! Imran Khan-এর হাসিতেই ফেঁসেছেন মহিলা মন্ত্রী!

ইমরানের হাসিতে 'খুন' পাক মন্ত্রী!

হাইলাইটস

  • ইমরান খানের হাসিতেই খুন মন্ত্রী!
  • শরীরী ভঙ্গিমায় মুগ্ধ
  • পাকিস্তানের 'সলমন খান' ইমরান!

কাউকে বাঁশির সুর গুণ করেছে, খুন করেছে। কেউ হাসিতেই ফেঁসেছেন। অবাক হচ্ছেন পড়ে? কিন্তু এমনটাই যে ঘটেছে পাক মন্ত্রী Zartaj Gul Wazir-এর সঙ্গে। দেশের প্রধানমন্ত্রীর হাসিতেই খুন হয়েছেন তিনি। এবং সেই প্রধামন্ত্রী কে জানেন? আজন্ম লেডি কিলার Imran Khan। এখানেই শেষ নয়। ইমরান স্তুতিতে মুখন মন্ত্রীর আরও দাবি, প্রধানমন্ত্রী নাকি পাকিস্তানের সলমন খান! যাঁর হাসি, বডি ল্যাঙ্গোয়েজে কাত তাঁর পাক মহিলারা। তিনি নিজেও।খবর প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু হয়েছে তাই নিয়ে। আজ পর্যন্ত কোনও দেশের প্রধানমন্ত্রীকে তাঁর অধীনস্ত কোনও মন্ত্রী প্রকাশ্যে এভাবেও তারিফ করেননি।

Viral Video: বাইক চালাতে চালাতে স্নান দুই আরোহীর! তারপর?

ভিডিওতে গুল আরও বলেন, "ওঁর হাসি, ওঁর শরীরী ভঙ্গিমা যেকোনও নারীর ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট। ওঁর নতো এভাবেও কেউ হাসতে পারেন না! কোনও গম্ভীর আলোচনাও হালকা হয়ে যায় উনি একবার হাসলেই। গুরুতর সমস্যাও আর সমস্যা থাকে না যখন ইমরান বিষয়টি নিজের হাতে তুলে নেন। ইমরান কোনও বৈঠকে বসলে ওঁকে দেখতে দেখতেই আমার সময় কখন কেটে যায়, টেরই পাই না!"

Newsbeep

Viral Video: বাঘের থাবার থেকে রেহাই! কীভাবে সম্ভব?

ভিডিও প্রকাশ্যে আসতেই নিমেষে ঝাঁপিয়ে পড়েন নেটিজেনরা। একজন সোশ্যালের দেওয়ালে লেখেন, "মনে হচ্ছে বলিউডের সলমন খান বানাতে চাইছেন আপনি প্রধানমন্ত্রী ইমরান খানকে।" আরেক জনের কথায় "সুন্দর..প্রধানমন্ত্রীর থেকে আপনি আর কি চান?"



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news