উত্তর গোয়ার হোটেল থেকে তরুণীর ক্ষতবিক্ষত দেহ, খোঁজ নেই প্রেমিকের

উত্তর গোয়ার হোটেল থেকে হিমাচল প্রদেশের বছর পঁচিশের তরুণীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল। দেহ উদ্ধারের সময় থেকেই খোঁজ মিলছে না তাঁর  প্রেমিকের।

 Share
EMAIL
PRINT
COMMENTS
উত্তর গোয়ার হোটেল থেকে তরুণীর ক্ষতবিক্ষত দেহ, খোঁজ নেই প্রেমিকের

হোটেলের সিসিটিভিতে ওই যুবককে ঘর থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে


পানাজি: 

হাইলাইটস

  1. হিমাচল প্রদেশের বছর পঁচিশের তরুণীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল
  2. দেহ উদ্ধারের সময় থেকেই খোঁজ মিলছে না তাঁর প্রেমিকের
  3. আলকা সাইনি নামে ওই মহিলার ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে

উত্তর গোয়ার হোটেল থেকে হিমাচল প্রদেশের (Himachal Pradesh) বছর পঁচিশের তরুণীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল। দেহ উদ্ধারের সময় থেকেই খোঁজ মিলছে না তাঁর  প্রেমিকের। প্রাথমিক ভাবে তাঁকেই সন্দেহ করছে পুলিশ।জানা গিয়েছে প্রেমিককে সঙ্গে নিয়েই হোটেলে ওঠেন ওই মহিলা। এরপর শনিবার তাঁর দেহ উদ্ধার হয়। হোটেল কর্মীরা ঘর পরিষ্কার করতে গিয়ে দেখেন মহিলার দেহ ঘরে পড়ে রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে আলকা সাইনি নামে ওই মহিলার ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ধারালো কিছু দিয়ে  আঘাতের ফলে প্রাণ গিয়েছে তরুণীর।

অতুল্য ঘোষের স্মৃতি বিজড়িত আসানসোলের দখল থাকবে কার হাতে?

নিখোঁজ প্রেমিকের খোঁজে সন্ধান শুরু করেছে পুলিশ। পুলিশ কর্তারা এ ব্যাপারে মুখ না খুললেও সূত্র মারফত জানা গিয়েছে হোটেলের সিসিটিভিতে ওই যুবককে ঘর থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে। তার কয়েক ঘণ্টার মধ্যেই দেহ উদ্ধার  হয়। সেই ছবি কে হাতিয়ার করে তদন্ত শুরু করেছেন পুলিশ কর্তারা। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে বলা হচ্ছে গোয়ার সমস্ত বাস স্ট্যান্ড, রেলস্টেশন এবং বিমানবন্দর- সহ সব জায়গাতেই নজরদারি শুরু হয়েছে। মানে ওই ব্যক্তি যদি গোয়া ছাড়ার চেষ্টা করেন তাহলে সহজেই তাঁকে গ্রেফতার করতে পারবে পুলিশ।

পাশাপাশি গোয়ার বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু হয়েছে। একাধিক হোটেল এবং অন্য থাকার জায়গায় ওই ব্যক্তি আত্মগোপন করে আছে কিনা তা  খতিয়ে দেখা হচ্ছে। তদন্তকারী আধিকারিকরা  মনে করছেন খুব অল্প সময়ের মধ্যেই প্রেমিকের সন্ধান পাওয়া যাবে এবং তাকে জিজ্ঞাসাবাদ করলেই মৃত্যু রহস্যের সমাধান হবে। পাশাপাশি কথা  বলা  হচ্ছে  হোটেলের কর্মীদের সঙ্গেও। ওই ব্যক্তিকে হোটেল থেকে কেউ বেরতে দেখেছে কিনা সেটাও জানার চেষ্টা হচ্ছে। গোয়ার অঞ্জুনা থানায় খুনের মামলা দায়ের করেছে পুলিশ।তরুনীর পরিচয় জানা গিয়েছে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তাদের থেকেও এ সংক্রান্ত খবর পাওয়ার চেষ্টা হচ্ছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................