WWE Crown Jewel: জড়িয়ে ধরে দু’পায়ের মাঝে লাথি! ২ মিনিটেই বিস্টের ম্যাচ জেতার ভিডিও ভাইরাল

WWE Crown Jewel 2019: ব্রুক লেসনার প্রথম থেকেই প্রতিপক্ষকে চেপে রেখে এক মুহূর্তের জন্যও ম্যাচ হাত থেকে বেরোতে দেননি এবং ২ মিনিটের মধ্যেই তিনি এই ম্যাচ জিতে যান।

WWE Crown Jewel: জড়িয়ে ধরে দু’পায়ের মাঝে লাথি! ২ মিনিটেই বিস্টের ম্যাচ জেতার ভিডিও ভাইরাল

WWE Crown Jewel 2019: ২ মিনিটেই খেলা শেষ করলেন Brock Lesner

WWE Crown Jewel 2019-এ ব্রুক লেসনার (Brock Lesner) এবং কেইন ভেলাস্কোয়েজ (ব্রুক লেসনার বনাম কেইন ভেলাস্কোয়েজ)-এর মধ্যে লড়াই নিয়ে প্রত্যাশা ছিল অনেক। এই দুরন্ত ম্যাচ নিয়ে অনেকদিন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন WWE প্রেমীরা। কিন্তু ব্রুক লেসনার ম্যাচ শুরু হওয়ার দুই মিনিটেরই সব গল্প শেষ করে দেন। সবাই ভেবেছিলেন কেইন ভেলাস্কোয়েজ (Cain Velasquez) অনবদ্য খেলবেন এবং ব্রুককে হারিয়ে দেবেন। কিন্তু এমনটা একেবারেই ঘটেনি। ব্রক লেসনার প্রথম থেকেই প্রতিপক্ষকে চেপে রেখে এক মুহূর্তের জন্যও ম্যাচ হাত থেকে বেরোতে দেননি এবং ২ মিনিটের মধ্যেই তিনি এই ম্যাচ জিতে যান। দ্য বিস্ট নামে বিখ্যাত ব্রক লেসনর ইউফিসি তারকাকে অল্পক্ষণের মধ্যেই হারিয়ে ফেলেন।

ব্রুক লেসনরে রে মিস্টেরিও এবং তার ছেলে ডোমেনিকের সঙ্গে ম্যাচে দুরন্ত খেলে বেধড়ক মারছিলেন। পরে মিস্টেরিও সাহায্যের জন্য ভেলাস্কোয়েজকে ডেকে নেন। যখন ব্রুক লেসনার ইউএফসি তে ছিলেন তখন কেইন ভেলাস্কোয়েজের হাতে বেধড়ক মার খেয়েছিলেন তিনি, ওই ম্যাচে হেরেও যান তিনি। যখন মিস্টেরিও ভেলাস্কোয়েজকে নিয়ে আসেন তখন কিছুটা ঘাবড়েই গিয়েছিলেন ব্রুক। কিন্তু দুর্দান্ত খেলে তিনি তাঁর প্রতিপক্ষকে হারিয়ে দেন।

আরও পড়ুনঃ সমুদ্রের ধারে ওয়েডিং শ্যুটে চুম্বন করছিলেন বর-কনে, এমন সময়.....দেখুন পরিণতি!

 দেখুন VIDEO:

তবে, টুইটারে এই ম্যাচের পর্যালোচনায় মানুষদের হতাশা প্রকাশ পেয়েছে ভরপুর। কেউ ভাবতেই পারেননি যে পুরো ম্যাচটি ২ মিনিটের মধ্যেই শেষ হয়ে যাবে। একজন টুইটারেত্তির কথায়, “কেইন ডব্লিডব্লিউই-র জন্য আসলে একটা খোরাক।” অন্য একজন লিখেছেন, “প্রথম ম্যাচটাই সময় নষ্ট করে দিল, এই ম্যাচটিকে এতই হাইপ দেওয়া হল কেবল কেইনকে ট্যাপ-আউট করার জন্য।”

আরও পড়ুনঃ Viral: সমুদ্রে দুরন্ত সার্ফিং সাত মাসের গর্ভবতী লিসা হেয়ডেনের! দেখুন ছবি

Click for more trending news


More News