কর্মীর ভুলে দেড় ঘণ্টা ধরে প্রকাশ্য রাস্তায় বড় পর্দায় পর্নোগ্রাফি দেখলেন পথচারীরা

পর্ন দেখার তাড়না হোক বা উত্তেজনায় ওই কর্মী ভুলেই গিয়েছিলেন তাঁর কম্পিউটারের সঙ্গে যোগ রয়েছে রাস্তার ওই জায়েন্ট স্ক্রিনেরও

24 Shares
EMAIL
PRINT
COMMENTS
কর্মীর ভুলে দেড় ঘণ্টা ধরে প্রকাশ্য রাস্তায় বড় পর্দায় পর্নোগ্রাফি দেখলেন পথচারীরা

ঘটনাটি ঘটেছে চীনের লিয়াং জিয়াংসু শহরে


অফিসের কম্পিউটারে পর্ন দেখার অভ্যাস থাকলে সতর্ক হন। আপনার ক্ষণিকের আনন্দ বড় সমস্যায় ফেলতে পারে গোটা শহরকেই। সম্প্রতি চীনে এক কর্মচারীর ভুলে প্রকাশ্য রাস্তায় ৯০ মিনিট ধরে চলল নানা ধরণের নীলছবি। ব্যস্ত রাস্তায় একটি বড় বিজ্ঞাপনের ডিজিটাল পর্দায় দেখা গিয়েছে একের পর এক পর্ন। সাংহাইস্টের মতে, ঘটনাটি ঘটেছে লিয়াং জিয়াংসু শহরে। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই পথচারীরা বিস্মিত হয়ে পড়েন।

চুরি করতে এসে তৃপ্তিভরে তিনঘণ্টা দরজার বেল চাটল চোর, দেখুন ভিডিও

রাস্তায় জায়ান্ট স্ক্রিনে পর্নোগ্রাফিক সিনেমা চালিয়ে ফেলার ভুলটি আসলে এক কর্মীর। ওই কর্মচারী কাজ করতে করতে ভেবেছিলেন সময় কাটাতে একটু পর্ন দেখবেন। সবই ঠিক ছিল, কিন্তু পর্ন দেখার তাড়না হোক বা উত্তেজনায় তিনি ভুলেই গিয়েছিলেন তাঁর কম্পিউটারের সঙ্গে যোগ রয়েছে রাস্তার ওই জায়েন্ট স্ক্রিনেরও। ওই কর্মচারী ভেবেছিলেন রাত হয়ে গিয়েছে বলে হয়তো বন্ধ হয়ে গেছে স্ক্রিনটি। কিন্তু আসলে বন্ধ তো হয়ইনি, উলটে ওই বড় পর্দায় দেড় ঘন্টা ধরে চলতে থাকে তাঁর কম্পিউটারে চালানো পর্ন। শহরের এক রাস্তায় প্রকাশ্যে চলতে থাকে পর্নোগ্রাফিক প্রদর্শনী।

স্থানীয় প্রতিবেদনের মতে, অনেক যাত্রীই এই অদ্ভুত জিনিস দেখে রাস্তায় দাঁড়িয়ে ওই বড় পর্দায় পর্নের ছবি তুলতে থাকেন। কেউ কেউ সুযোগ বুঝে নিজের মোবাইলে সযত্নে ভিডিও করে রাখেন ওই নীলছবির পুরো অংশ। চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে এখন ভাইরাল এই ভিডিও ও ছবিগুলি।

অজগরে সওয়ার ১০ টি কুনো ব্যাঙ! সাপের সঙ্গে সঙ্গমের চেষ্টার কথা বলছেন জীববিজ্ঞানীরা

বিষয়টি নজরে আসে ওই কর্মীর এক সহকর্মীর। পরিস্থিতি বুঝতে পেরে তৎক্ষণাৎ তিনি ফোন করেন তাঁর বন্ধুকে। গোটা বিষয়টি বলার পরে নিজের এই মারাত্মক ভুল বুঝতে পেরে প্রায় দেড় ঘন্টা পরে ওই পর্ন বন্ধ করে দেন।

ঘটনার তদন্ত চলছে। গত বছর ভারতেও অনুরূপ একটি ঘটনায় দিল্লির ব্যস্ততম একটি মেট্রো স্টেশনে বড় পর্দায় পর্নোগ্রাফি চলতে দেখা গিয়েছে।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................