This Article is From Aug 26, 2019

অতি প্রেম হয়ে উঠতে পারে নরক যন্ত্রণার কারণ! সেই কারণেই কি বিবাহ বিচ্ছেদ?

আবেগ প্রবন হয়ে তিনি জানান, ''আমি একদিন ঝগড়া করার জন্য মরিয়া হয়ে থাকি, কিন্তু আমার রোমান্টিক স্বামী কিছুতেই আমার সাথে ঝগড়া করতে চায় না...''

অতি প্রেম হয়ে উঠতে পারে নরক যন্ত্রণার কারণ! সেই কারণেই কি বিবাহ বিচ্ছেদ?

আদালতে বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে সে তার স্বামীর দিকেই আঙুল দেখায় (প্রতীকাত্মক)

হাইলাইটস

  • মহিলা অস্বাভাবিক কারণ পেশ করে
  • মহিলার মতে স্বামীর ভালোবাসায় তার ডিম বন্ধ হয়ে আসে
  • তাদের বিয়ের বয়স মাত্র এক বছর
নিউ দিল্লি:

অতি প্রেম ও ভালোবাসাও যে কাউর জীবনে দম বন্ধ করা পরিবেশের সৃষ্টি করতে পারে, তা হয়তো বিশ্বাস করা যায় না। আর তার থেকে রেহাই পেতে বিবাহ বিচ্ছেদ! ভাবতে পারছেন? কিন্তু এটা সত্যি। সংযুক্ত আরব আমিরশাহির (UAE)  বাসিন্দা এক মহিলা এমনটাই অভিযোগ করেছেন তার স্বামীর বিরুদ্ধে। নাম প্রকাশে অনিচ্ছুক এই মহিলা জানিয়েছেন, অতি ভালোবাসার চাপেই হাঁসফাঁস করে তার জীবন। এমনকি তিনি বলেছেন, তার জীবন নাকি 'নরক' হয়ে উঠেছে।  

খলীজা টাইমস অনুসারে, UAE -র সিরিয়া কোর্টে বিবাহ বিচ্ছেদের আর্জি নিয়ে আসা এক মহিলা জানান, তাদের বিয়ের মাত্র এক বছর হয়েছে, কিন্তু সে আর তার স্বামীর সাথে থাকতে পারছে না, তাই সে বিবাহ বিচ্ছেদ চায়। তার মতে, তার স্বামী তাকে প্রয়োজনের বেশি ভালোবাসে, আর সেই কারণেই সে বিবাহ বিচ্ছেদ চাইছে।  

মহিলাটি কোর্টে জানিয়েছেন, ''ওঁর এত প্রেম আর ভালোবাসায় আমার দম বন্ধ হয়ে আসে। সংসারের ছোট ছোট কাজেও ও আমাকে সাহায্য করে। ''

তিনি আরও বলেন, তার বরের অতি ভালো ব্যবহার তার জীবনকে 'নরক' করে তুলেছে। তাই এখন তার কাছে বিয়েটা ভাঙা ছাড়া আর কোনো পথ খোলা নেই।   

আবেগ প্রবন হয়ে তিনি জানান, ''আমি একদিন ঝগড়া করার জন্য মরিয়া হয়ে থাকি, কিন্তু আমার রোমান্টিক স্বামী কিছুতেই আমার সাথে ঝগড়া করতে চায় না, আমি যতই অন্যায় করি না কেনো, আমাকে ক্ষমা করে দেয় আর প্রায়ই আমার জন্য প্রচুর উপহার নিয়ে এসে হাজির হয়।  

মহিলা জানায়, ''আমি একদিন অন্তত ঝগড়া চাই, এমন নির্ঝঞ্জাট জীবন আমার দম বন্ধ করে দিচ্ছে।''

অন্যদিকে এই মহিলার স্বামী যুক্তি দেখিয়েছেন যে, ''এক বছরেই বিয়ে নিয়ে কোনো রকম সিদ্ধান্তে আসা উচিত না।  ভুল তো মানুষ মাত্রই হয়, আর সেই ভুল থেকেই মানুষ শিক্ষা নেয়।''  

স্বামীর এমন বক্তব্য শোনার পর কোর্ট সম্পূর্ণ মামলাটিকে খারিজ করে দেয়, এবং নিজেদের মধ্যে আলোচনা করে বিষয়টির নিষ্পত্তি করতে বলে।    


 

Click for more trending news


.