করোনাকে হারিয়ে বাড়ি ফেরা তরুণীকে জবরদস্ত ঢংয়ে স্বাগত জানালেন তাঁর বোন

Viral Video: দিদিকে দেখে জোরে গান চালিয়ে রাস্তায় নেমেই নাচলেন বোন, করোনাকে হারিয়ে ফেরত আসায় তরুণীকে বরণ করে তোলা হলো ঘরে

করোনাকে হারিয়ে বাড়ি ফেরা তরুণীকে জবরদস্ত ঢংয়ে স্বাগত জানালেন তাঁর বোন

Viral Video: করোনা জয়ী মহিলা ও তাঁর বোন, দুজনেই আনন্দে রাস্তাতেই নাচছেন

হাইলাইটস

  • করোনায় আক্রান্ত হয়েছিলেন দিদি, সুস্থ হয়ে বাড়ি ফেরায় উৎসব করলেন বোন
  • রাস্তায় নেমে দুর্দান্তভাবে নাচতে দেখা গেল দুই তরুণীকে
  • ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

করোনা ভাইরাসের (Coronavirus) সঙ্গে যুদ্ধে জিতে ঘরে ফিরছে দিদি, আদরের বোন কি আর ঘরে চুপচাপ বসে থাকতে পারেন? গলির মোড়ে করোনা জয়ী দিদিকে দেখতে পাওয়ার সঙ্গে সঙ্গেই হিন্দি গানের সুরে জবরদস্ত নাচতে শুরু করলেন একবারে রাস্তার মাঝখানেই। ধূমধাম করে স্বাগত জানালেন প্রিয় দিদিকে। শুধু তাই নয়, করোনার থাবা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসা মহিলাকে রীতিমতো প্রদীপ জ্বালিয়ে, কপালে টিপ দিয়ে বরণ করে নেওয়া হল ঘরে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। আসলে করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করে যাঁরা সুস্থ হয়ে যাচ্ছেন তাঁদের এখন এভাবেই যুদ্ধজয়ীর চোখে দেখা হচ্ছে। কারণ এই ভয়ঙ্কর সংক্রামক রোগটি থেকে বেঁচেবর্তে ফিরে আসা চাট্টিখানি কথা নয়। এখনও পর্যন্ত সারা বিশ্বে ১৪ মিলিয়নেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন।

দৈনিক করোনা সংক্রমণের বিচারে তালিকার প্রথম ৫ রাজ্যের মধ্যে এবার পশ্চিমবঙ্গ!

রবিবার আইপিএস অফিসার দীপাংশু কাবড়া এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন, যেটি দেখে আপনার গোমড়া মুখও হেসে উঠবে। ভিডিওতে দেখা যাচ্ছে যে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা এক মহিলা নিজের বাড়ির কাছে পৌঁছনো মাত্রই তাঁর বোন উচ্চস্বরে গান চালিয়ে রাস্তাতেই নাচতে শুরু করে দেন। এমনকী করোনা থেকে সদ্য সুস্থ হয়ে ওঠা মহিলাও ছন্দে ছন্দে দুলে ওঠেন।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা মৃত্যুর নয়া রেকর্ড, একদিনে মৃত ৩৬ জন রোগী

বলিউডের ছবি 'চিল্লার পার্টি'-র সুপার হিট গান 'টাই-টাই ফিশ' চালিয়ে নাচলেন তরুণী, আর বোনের পাল্লায় পড়ে কোমর দুলিয়ে নিলেন করোনা জয়ী মহিলাটিও। ভিডিওটি সকলেই খুব পছন্দ করছেন।

ভিডিওটি পোস্ট করে দীপাংশু কাবড়া ক্যাপশনে লিখেছেন, "দুই বোনের নাচ দেখে ভালো লাগল। করোনাকে হারিয়ে ঘরে ফেরা বড় দিদিকে তাঁর বাড়িতে জবরদস্তভাবে স্বাগত জানানো হয়েছিল। কোনও মহামারীই কোনও পরিবারের হাসি কাড়তে পারে না।"

দেখুন এই মজার Video:

এই ভিডিওটি ১৯ জুলাই শেয়ার করা হয়েছে, যা এখনও পর্যন্ত ২১ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। এছাড়াও, ১.৮ হাজারেরও বেশি 'লাইক' পড়েছে সেটিতে এবং ৩০০ টিরও বেশিবার 'রি-টুইট' করা হয়েছে। এই ভিডিওটি টুইটারে মানুষজন বেশ পছন্দ করছে।

একজন নেটিজেন লিখেছেন, "আমি এই ভিডিওটি দেখে সত্যিই খুব আনন্দ পেয়েছি। এভাবেই স্বাগত জানানো উচিত।" অন্য আরেকজন লিখেছেন, "আমার মনেই পড়ছে না যে আমি কবে এমন আনন্দে নেচে উঠেছিলাম। এটি দেখে সত্যিই দারুণ মজা লাগছিল।"

Click for more trending news