পার্টিতে মহিলার কাছে প্রত্যাখ্যাত হওয়ার জের,মহিলার সন্তানকে গুলি যুবকের

আনন্দ অনুষ্ঠান হয়ে উঠল আতঙ্কের, দশমাসের শিশুসন্তানকে গুলি, হাসপাতালে জীবনমৃত্যুর লড়াই শিশুটির

 Share
EMAIL
PRINT
COMMENTS
পার্টিতে মহিলার কাছে প্রত্যাখ্যাত হওয়ার জের,মহিলার সন্তানকে গুলি যুবকের

শিশুটিকে মাথা থেকে গুলি বের করার জন্যে জরুরি অস্ত্রোপচার করতে হয়


ওয়াশিংটন:ক্যালিফোর্নিয়ার ফ্রেসনোর উত্তর-পূর্ব দিকে একটি পারিবারিক অনুষ্ঠানের পরিবেশ জমজমাট হয়ে উঠেছিল একটি জন্মদিনের অনুষ্ঠানকে(Birthday party) কেন্দ্র করে। চারপাশে গোলাপি-নীল রঙের “শুভ জন্মদিন” লেখা ব্যানার ঝলমল করছিল।লোক সমাগমও হযেছিল বেশ চোখে পড়ার মত। কিন্তু ফ্রেসনো পুলিশ বিভাগ সূত্রে খবর, সেই ঝলমলে আনন্দের পরিবেশ মুহূর্তে বদলে গেল আতঙ্কের পরিবেশে, যখন একজন বছর তেইশের যুবক(Man) সেখানে এসে এক মহিলার ১০ মাসের শিশুকে (bullets hit her 10-month-old daughter) লক্ষ্য করে গুলি চালালে (opened fire) ।দুধের শিশুটির মাথা লক্ষ্য করে গুলি চালানোর পর আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে এখন মৃত্যুর সঙ্গে লড়াই করছে অবুঝ শিশুটি।“আমরা আশা করছি এবং প্রার্থনা করছি যাতে ছোট্ট শিশুটি প্রাণে বেঁচে যায় ও খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে”,সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন ফ্রেসনো পুলিশ প্রধান জেরি ডায়ার।“ওই মহিলার সঙ্গে আগে কোন সম্পর্কে জড়িত না থাকলেও বর্তমানে ওই মহিলার সঙ্গে সম্পর্ক গড়তে চাইছিলেন অভিযুক্ত ওই ব্যক্তি”,জানিয়েছেন পুলিশ প্রধান।

জানা গেছে, মেনাঘ নামের ওই মহিলাকে(woman)  অভিযুক্ত ব্যক্তি বিরক্ত করায় তিনি পার্টিতে উপস্থিত তাঁর বন্ধু ও পরিবারের লোকেদের ওই ঘটনার সম্বন্ধে বলেন।এরপরেও অভিযুক্ত ইচারটিয়া ওই তরুণীর পিছু নেন ও বিরক্ত করতে থাকেন।তাঁকে পার্টির লনে একটি জায়গায় বসে টানাটানি করেন ও তরুণীকে তাঁর কোলে বসিয়ে ঘনিষ্ঠ হওয়ারও চেষ্টা করেন অভিযুক্ত, জানিয়েছে পুলিশ।সেইসময়ই ওই তরুণী ঠিক করেন যে তিনি ওই পার্টি থেক বেরিয়ে যাবেন।

এরপরেই মেনাঘ নামের ওই তরুণী(woman)  তাঁর বাচ্চাটিকে সঙ্গে নিয়ে এক পুরুষ বন্ধুর সঙ্গে পার্টি থেকে বেরিয়ে যান।একটি গাড়িতে উঠে তাঁরা রওনা হওয়ার পরেই তাঁরা কিছু দূরে গিয়ে অপেক্ষা করেন অভিযুক্তের পার্টি থেকে বেরিয়ে চলে যাওয়ার জন্যে। যাতে পরে ধীরেসুস্থে ওই তরুণীকে তাঁর বাড়িতে পোঁছে দিয়ে আসা যায়।কিন্তু সেখানেই তাঁদের গাড়ি পার্ক করার সময় এসে উপস্থিত হন ইচারটিয়া।এসেই একটি বন্দুক বের করে গুলি চালাতে শুরু করেন ওই ব্যক্তি।৩ রাউন্ড গুলি এসে লাগে গাড়ির চালকের পাশের জানলাটিতে।আর একটি গুলি গাড়ির কাঁচ ভেদ করে মায়ের কোলে থাকা ১০ মাসের ছোট্ট শিশুটির(10-month-old child) মাথায় এসে আঘাত করে।তবে ভাগ্য ভাল যে শিশুটি প্রাণে বেঁচে গেছে, জানিয়েছেন পুলিশ প্রধান ডায়ার।সঙ্গে সঙ্গেই শিশুটিকে হাসপাতালে নিয়ে এলে জরুরি ভিত্তিতে তাঁর চিকিত্সা শুরু হয়। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শিশুর বাবাও।

আশ্চর্য্যের কথা, ওইরকম নির্মম একটি ঘটনা ঘটিয়ে অভিযুক্ত ইচারটিয়া ফের পার্টিতে(Birthday party)  ফিরে আসেন। পুলিশ পরে সেখানে গিয়েই খুনের চেষ্টার অভিযোগে তাঁকে গ্রেফতার(Arrest) করে।তবে এটা পরিস্কার নয় যে ড্রাগ নাকি অ্যালকোহলের নেশা, ঠিক কি কারণে ওই ঘটনা ঘটালেন অভিযুক্ত, যদিও ওই পার্টিতে অ্যালকোহল নিষিদ্ধ ছিল বলেই জানা গেছে।তবে ওই মর্মান্তিক ঘটনাকে ঘিরে একটুও অনুশোচনা ছিল না অভিযুক্তের একথাও জানিয়েছে পুলিশ।

এর আগেও এক মহিলাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ রয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে।গত ২৭ মে ওই ব্যক্তি তাঁর প্রাক্তন বান্ধবীকে লক্ষ্য করে গুলি চালান বলে অভিযোগ।

আপাতত অভিযুক্ত ইচারটিয়াকে ফ্রেসনো কাউন্টি জেলে রাখা হয়েছে।পুলিশ সূত্রে খবর এখনও পর্যন্ত ৯টি ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তি(Man)।আদালতের রেকর্ড বলছে, শিশুটিকে গুলি করার কিছুদিন আগেই গার্হস্থ্য হিংসার ঘটনায় জামিনে মুক্ত হন ইচারটিয়া।

পুলিশ জানিয়েছে, প্রথমে গুলিবিদ্ধ শিশুটি(10-month-old child) আশঙ্কাজনক থাকলেও বর্তমানে ধীরে ধীরে বিপদ কাটিয়ে উঠছে সে। সকলকে শিশুটির জন্যে প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন তাঁরা।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................