Sonia Gandhi কে জন্মদিনের শুভেচ্ছায় কী বললেন শত্রুঘ্ন সিনহা?

কংগ্রেসের শত্রুঘ্ন সিনহা দলের সভানেত্রী সোনিয়া গান্ধির জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে সোনিয়াকে "করুণাময়ী " বলে সম্বোধন করলেন।

Sonia Gandhi কে জন্মদিনের শুভেচ্ছায় কী বললেন শত্রুঘ্ন সিনহা?

Sonia Gandhi কে জন্মদিনের শুভেচ্ছা শত্রুঘ্ন সিনহার

নয়াদিল্লি:

কংগ্রেসের শত্রুঘ্ন সিনহা দলের সভানেত্রী সোনিয়া গান্ধির জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে সোনিয়াকে "করুণাময়ী" বলে সম্বোধন করলেন। প্রাক্তন বিজেপি সাংসদ শত্রুঘ্ন এই বছরের শুরুতেই দল ত্যাগ করে কংগ্রেসে যোগদান করেছিলেন, লোকসভা ভোটের আগে তিনি শুধুমাত্র সভানেত্রীর প্রশংসাতেই থেমে থাকেননি, প্রশংসা করেছেন সোনিয়া গান্ধির কন্যা এবং পুত্র অর্থাৎ রাহুল গান্ধি এবং প্রিয়াঙ্কা গান্ধিরও। রাহুলকে যেখানে তিনি "ভীষণ ভাবে সক্রিয়" বলেছেন ঠিক তেমনই প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রাকেও সাহসী ,সুন্দর এবং বুদ্ধিমতী বলেছেন। 

বিকেল ৩.১০ মিনিটে একটি টুইট করে তাঁর এবং তাঁর পরিবারের সমস্ত সদস্যর পক্ষ থেকে সোনিয়া গান্ধিকে জন্মদিনের শুভেচ্ছা জানান শত্রুঘ্ন। সঙ্গে নিজের একটি পারিবারিক ছবিও শেয়ার করেন তিনি।

"উষ্ণ জন্মদিনের শুভেচ্ছা। #সিনহা পরিবারের তরফ থেকে একজন সাহসী, দয়ালু সভানেত্রীকে #কংগ্রেস, #সোনিয়া গান্ধি। তার অবদান অনস্বীকার্য যা অনেককেই অনুপ্রাণিত করেছে," লিখেছেন শত্রুঘ্ন সিনহা। বিহারের পাটনা সাহিব লোকসভা থেকে বিজেপির রবি শংকর প্রসাদের কাছে হেরে যান তিনি।

"একজন অতি সক্রিয় ছেলের #রাহুল গান্ধি এবং কঠিন, সুন্দর, বুদ্ধিমতী #প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রার গর্বিত মা। শান্তি, খুশি এবং সুস্থতায় আপনার জীবন এগিয়ে চলুক। #শুভ জন্মদিন সোনিয়া গান্ধি," লিখেছেন শত্রুঘ্ন সিনহা।

১৯৪৬ সালের ৯ ডিসেম্বর জন্মেছিলেন সোনিয়া গান্ধি। প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধির স্ত্রী তিনি। কংগ্রেসে তিনি সব থেকে লম্বা সময় ধরে সভাপতির দায়িত্বভার সামলাচ্ছেন। দলের অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী ১৯৯৮ সালে দলের সভানেত্রী হিসেবে নির্বাচিত হন তিনি।

রবিবার সংবাদ সংস্থা পিটিআইকে কংগ্রেসের একটি সূত্র জানায় যে এবছর তিনি তাঁর জন্মদিন পালন করবেন না। দেশে যেভাবে মেয়েদের ওপর অত্যাচার এবং বর্বরতার খবর, ধর্ষণের খবর সামনে আসছে, তাতে মন ভালো নেই তাঁর। আর তাই এবছর জন্মদিন পালন করছেন না তিনি।

যদিও সোনিয়াকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তার দলের এবং তার বিরোধী দল থেকে অনেকেই।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোনিয়া গান্ধিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন," দীর্ঘ জীবন এবং সুস্বাস্থ্য কামনা করি।"

কংগ্রেস তার নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে  শ্রীমতি গান্ধিকে তাঁর শক্তি, মর্যাদা, সমবেদনা এবং অনুগ্রহের জন্য প্রশংসা করেছে। কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়াও শ্রীমতি গান্ধিকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

More News