চলন্ত ট্রেন থেকে উধাও স্ত্রী, অপহরণের অভিযোগ তুললেন স্বামী

কোচবিহারের দিনহাটায় বাসিন্দা রাজু রায়বর্মন হরিয়ানার বাহাদুরগড়ে থাকেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
চলন্ত ট্রেন থেকে উধাও স্ত্রী, অপহরণের অভিযোগ তুললেন স্বামী

কামরায় স্ত্রীর সিটের পাশে মোবাইল ফোনটি পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন তিনি।


মালদা: 

চলন্ত ট্রেন থেকে এক মহিলা উধাও হয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল।জিআরপির তরফে জানানো হয়েছে, ওই মহিলার স্বামী অভিযোগ করেছেন, স্ত্রীর সোনার গয়না চুরি করতেই তাঁকে অপরহরণ করা হয়েছে। জিআরপির তরফে জানানো হয়েছে, ব্রহ্মপুত্র মেলের এসি কামরায় দিল্লি যাচ্ছিলেন তাঁরা। সোমবার বিকেলে ট্রেনটি ঝাড়খণ্ডে বারহারোয়া স্টেশনে পৌঁছালে শৌচালয়ে যান তাঁর স্ত্রী। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও, স্ত্রী ফিরে না আসায় ট্রেনের টিকিট পরীক্ষককে বিষয়টি জানান ওই মহিলার স্বামী। সোমবার রাতে মালদা টাউন স্টেশনে জিআরপিতে অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর অভিযোগ, জামালপুরে পুলিশের থেকে কোনও সাহায্য পাননি ওই ব্যক্তি।

পশ্চিমবঙ্গে ট্রেনের ধাক্কায় ফের হাতির মৃত্যু,জখম আরও ১

মালদা টাউন স্টেশনের জিআরপির ইন্সপেক্টর ইন চার্জ ভাস্কর প্রধান বলেন, “সোনার হয়না চুরির জন্য, স্ত্রী নীলিমাকে অপহরণ করেছে ছিনতাইকারীরা, এই মর্মে অভিযোগ দায়ের করেছেন রাজু রায়বর্মন”। তাঁর স্ত্রী সোনার চুরি, কানের দুল এবং হার পড়েছিলেন বলে জানিয়েছেন রাজু রায়বর্মন।  তবে কামরায় স্ত্রীর সিটের পাশে মোবাইল ফোনটি পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

রবিবার সন্ধ্যায় স্ত্রী নীলিমা, পাঁচ বছরের ছেলে মায়াঙ্ক এবং শ্যালকের সঙ্গে জলপাইগুড়ির ধুপগুড়ি থেকে ট্রেনে ওঠেন রাজু রায়বর্মন। কোচবিহারের দিনহাটায় বাসিন্দা রাজু রায়বর্মন হরিয়ানার বাহাদুরগড়ে থাকেন। পরিবারের সঙ্গে এদিন সেখানেই যাচ্ছিলেন বলে জানিয়েছেন জিআরপি আধিকারিকরা। দায়ের হওয়া অভিযোগ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জিআরপির ইন্সপেক্টর জেনারেল ভাস্কর প্রধান।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................