মোবাইলে মশগুল! চলন্ত ট্রেনের সামনে পড়ে হুঁশ ফিরল মহিলার...তারপর?

মোবাইলে এতটাই মশগুল যে প্ল্যাটফর্মে হাঁটতে হাঁটতে কখন প্ল্যাটফর্মের একেবারে ধারে এসে পৌঁছেছেন, খেয়ালই করেননি।

মোবাইলে মশগুল! চলন্ত ট্রেনের সামনে পড়ে হুঁশ ফিরল মহিলার...তারপর?

মোবাইল দেখতে দেখতে রেললাইনে!

ট্রেনে কাটা পড়লেন? গুরুতর জখম হলেন? প্রাণে বেঁচে আছেন কি আদৌ? এই সব প্রশ্ন আছড়ে পড়েছে সোশ্যালে। ভিডিওটি দেখার পর থেকেই। কী দেখে এত প্রশ্ন তৈরি হয়েছে? সোশ্যালে ভাইরাল ভিডিটিওয় দেখা গেছে মোবাইল দেখতে দেখতে প্ল্যাটফর্মে হাঁটছিলেন মহিলা যাত্রীটি। এতটাই মশগুল যে প্ল্যাটফর্মে হাঁটতে হাঁটতে কখন প্ল্যাটফর্মের একেবারে ধারে এসে পৌঁছেছেন, খেয়ালই করেননি। হুঁশ ফিরেছে লাইনের ওপর পড়তেই (Woman Fall In Front Of Train)। উল্টোদিক থেকে তখন ছুটে আসছে মেট্রো! 

'মধ্যপ্রদেশ' নাম শুনেই প্রেম-বিয়ে! ছেলের নাম 'ভোপাল'... নাতির নাম...?

স্টেশনে ততক্ষণ হইচই শুরু হয়ে গেছে। সবাই জড়ো হয়েছেন লাইনের পাশে। কিন্তু এখানেই ভিডিও শেষ। ফলে, যাঁরা সামনে ছিলেন না তাঁরা ভিডিও দেখে হয়রান। সবার একটাই প্রশ্ন, মহিলা প্রাণে বেঁচেছেন তো! কিন্তু ঝাপসা ভিডিওটি এখানেই শেষ হয়ে যাওয়ায় উত্তরও তাই অধরা। তবে কিছু কিছু জায়গায় এদেশ-বিদেশ যে একাকার তা-ই যেন প্রমাণ করল স্পেনের (Spain) মাদ্রিদে ঘটে যাওয়া এই ঘটনা। মোবাইলপ্রীতির জেরে যে প্রাণ খোয়া যেতে পারে, এটাই মাথায় থাকে না মুঠোফোনের মালিকদের।

'এক চুটকি সিন্দুর কী কিমৎ' কত? উত্তর পাবেন TikTok ভিডিওয়!

পরে অবশ্য মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, প্রাণে বেঁচে গেছেন মহিলা। বরাত জোরে।

দেখুন ভিডিও:

ভিডিও শেয়ার হতেই তাতে ভিউয়ার্স সংখ্যা ছাড়িয়েছে ৩০ হাজারেরও বেশি। অনেকেই মহিলার আচরণের তীব্র সমালোচনা করেছেন। বলেছএন, প্ল্যাটফর্মে হাঁটার সময় মোবাইলে মগ্ন হওয়া খুব জরুরি? একই প্রশ্ন কিন্তু আমাদের দেশের মানুষদের জন্যেও। আপনারা শুনছেন তো? 

Click for more trending news


More News