This Article is From Aug 18, 2019

বোনাইয়ের সাথে সম্পর্কের জেরে ষড়যন্ত্র, কী হল স্বামীর পরিণতি!

সিংহ বলেছিল যে তিনি তার বাবা লব কুশ চৌহান এবং ভাই অজিত চৌহানকে বলেছিলেন যে তার স্বামী প্রায় প্রতিদিন মদ্যপান করে, তাকে এসে মারধর করে

বোনাইয়ের সাথে সম্পর্কের জেরে ষড়যন্ত্র, কী হল স্বামীর পরিণতি!

প্রতীকাত্মক ছবি

ভাডোহি:

উত্তরপ্রদেশের ভাডোহি জেলায় এক মহিলা তার স্বামীকে বাপের বাড়িতে ডেকে এনে পরিবারের সদস্যদের সহায়তায় তাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি সুরয়াভা থানা এলাকার নওরঙ্গবাদ গ্রামে ঘটেছে। এ ঘটনায় পুলিশ তার স্ত্রী সহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে এবং পলাতক এই চারজনকে অনুসন্ধানের কাজ চলছে। পুলিশ অফিসার ইনচার্জ বিজয় প্রতাপ সিংহ জানিয়েছেন, এই থানার পট্টিবেজভ গ্রামের বাসিন্দা রঞ্জিত চৌহানের (৩০) স্ত্রী কুমকুম চৌহানের সাথে তার বোনাই ধীররাজ চৌহানের অবৈধ সম্পর্ক ছিল, যার কারণে সে নওরঙ্গাবাদে তার বাপের বাড়িতে এসে থাকতে শুরু করেছিল।

তৃণমূলে পুরোনদের কোনও স্থান নেই: শোভন চট্টোপাধ্যায়

সিংহ বলেছিল যে তিনি তার বাবা লব কুশ চৌহান এবং ভাই অজিত চৌহানকে বলেছিলেন যে তার স্বামী প্রায় প্রতিদিন মদ্যপান করে, তাকে এসে মারধর করে। শুক্রবার কুমকুম তার স্বামী রঞ্জিত চৌহানকে তার বাড়িতে ডেকে আনে।পরিকল্পনা অনুসারে, তার প্রেমিক ধীরাজ, বাবা এবং ভাইয়ের সহায়তায় রঞ্জিতকে মাথায় বেশ ভারি কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়।রঞ্জিতের দাদা পুলিশের কাছে জানায় যে, সকাল অবধি রঞ্জিত বাড়িতে না পৌঁছালে রঞ্জিতের দাদা অজয় ​​চৌহান তার শ্বশুর বাড়িতে গিয়ে রঞ্জিতের লাশ দেখতে পান।

.