মাঝবয়সী মহিলাকে হেনস্থা পুজো কমিটির! সটান ‘দিদিকে বলো’য় ফোন অভিযোগকারিনীর

Kolkata Durga Puja: আগে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে, দোকানগুলির সামনে ছয় ফুট জায়গা ছেড়ে দিতে হবে  পুজোর আয়োজকদের।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মাঝবয়সী মহিলাকে হেনস্থা পুজো কমিটির! সটান ‘দিদিকে বলো’য় ফোন অভিযোগকারিনীর

আয়োজক কমিটির সদস্যদের কয়েকজন মহিলাকে ধাক্কা মারে এবং হেনস্থা করে বলে অভিযোগ (প্রতীকী)


কলকাতা: 

রেস্তোরাঁর সামনে জায়গা আটকে পুজো! আর এ ঘটনার প্রতিবাদ জানাতেই মধ্যবয়সী এক মহিলাকে হেনস্থা করার অভিযোগ উঠল কলকাতার এক পুজো কমিটির (Durga Puja committee) সদস্যদের বিরুদ্ধে। শিয়ালদহ অঞ্চলের ওই দুর্গাপুজোর আয়োজক কমিটির সদস্যদের বিরুদ্ধে অভিযোগ, রেস্তোরাঁ বা দোকানের সামনে নির্দিষ্ট জায়গা ছেড়ে মণ্ডপ করার নির্দেশ রইলেও সেই নিয়ম এখানে মানা হয়নি। শুধু তাই নয়, এই নিয়ে ক্ষোভ প্রকাশ করলে অভিযোগকারিনীর শ্লীলতাহানি করারও চেষ্টার অভিযোগ উঠেছে। ওই রেস্তোরাঁর মালিক অভিযোগ করেন যে, পুজোর মণ্ডপ তৈরি হয়েছে তাঁর রেস্তোরাঁর প্রবেশ পথ আটকে রেখে। পুজো কমিটির এমন সিদ্ধান্তে তাঁর রেস্তোরাঁ এবং আশেপাশের আরও অনেক দোকানের দুর্গাপুজোর সময় ব্যবসায় প্রভাব ফেলবে বলেই মনে করেছিলেন তিনি।

 সনাতনী থেকে থিমসজ্জা, পুজোপ্রেমীদের মোবাইল লেন্সে দেখুন দুর্গাপ্রতিমা

তবে ওই পুজোর আয়োজকরা যদিও এই অভিযোগ অস্বীকার করে বলেছেন, “মঙ্গলবার এই বিষয়টি নিয়ে আমাদের মধ্যে বিতর্ক হয়েছিল কিন্তু মহিলার উপর কোনও হামলা করা হয়নি।” এর আগে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে, দোকানগুলির সামনে ছয় ফুট জায়গা ছেড়ে দিতে হবে  পুজোর আয়োজকদের। কিন্তু এক্ষেত্রে আয়োজকরা সেই নিয়ম মানেননি বলেই অভিযোগ করেছেন স্থানীয় কয়েকজন দোকানদার।

অভিযোগকারিনী ওই রেস্তোরাঁর মালিক যখন তার মোবাইলে রেকর্ডিং শুরু করেন যে কীভাবে এই মণ্ডপগুলি দোকানের সামনে পর্যাপ্ত জায়গা ছাড়েনি, তখন আয়োজক কমিটির সদস্যদের কয়েকজন মহিলাকে ধাক্কা মারে এবং হেনস্থা করে বলে অভিযোগ।

ঠাকুর দেখতে বেরোবেন তো? জেনে নিন কোন পুজো মণ্ডপ কোন মেট্রো স্টেশনের কাছে?

ওই মহিলা পুজোর আয়োজকদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের উপরে ভিত্তি করেই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ওই মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করে।

অভিযোগকারিনী জানান, তিনি পুজোর আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে সোজা ফোন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হেল্পলাইন ‘দিদি কে বলো' তেও। তদন্তকারী পুলিশ জানিয়েছে, খতিয়ে দেখা হচ্ছে বিষয়টি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................