বন্ধুদের সঙ্গে অজস্র সেলফি তুললেন অভিনন্দন বর্তমান, নেপথ্যে বিশেষ এক উদ্দেশ্য

অভিনন্দন “ভারত মাতা কি জয়” বলতে বলতে ভারতীয় বিমানবাহিনী, এটির প্রথম উইং এবং ডিফেন্স সিকিউরিটি কর্মীদের জন্যও উল্লাসধ্বনিতে যোগ দেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বন্ধুদের সঙ্গে অজস্র সেলফি তুললেন অভিনন্দন বর্তমান, নেপথ্যে বিশেষ এক উদ্দেশ্য

অভিনন্দন বলেন, “এই সমস্ত ফটোগ্রাফ আপনাদের জন্য নয়, তবে আপনাদের পরিবারের জন্য যাঁদের সঙ্গে আমি দেখা করতে পারিনি"


নিউ দিল্লি: 

পাক হেফাজতে দিন কাটানো আইএএফ উইং কমান্ডার অভিনন্দন বর্তমান (IAF Wing Commander Varthaman) এখন সারা দেশেই একটা বিশাল নাম! ২৬ ফেব্রুয়ারি বালাকোটে জঙ্গি ঘাঁটিতে এয়ার স্ট্রাইকের একদিন পরেই পাকিস্তানি যুদ্ধ বিমানের সঙ্গে তাঁর মিগ -21-এর সংঘর্ষ হলে পাকিস্তানের মাটিতে গিয়ে পড়েন তিনি। সম্প্রতি, সহকর্মী এবং অন্যান্য সৈন্যদের সঙ্গে চুটিয়ে মজা করতে, আর সেলফি তুলতে দেখা গেল তাঁকে। 

বিশ্বভারতীতে চাঞ্চল্য! ক্যাম্পাসের মধ্যে উদ্ধার সদ্য বিবাহিত দম্পতির লাশ

ছুটি কাটিয়ে ফিরে এই প্রথম জম্মু ও কাশ্মীরে তার আগেকার সহকর্মীদের সঙ্গে দেখা করেছেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বহুদিন পর বন্ধুদের মাঝে ফিরে গিয়ে চুটিয়ে আনন্দ করছেন অভিনন্দন। সকলের সন্তুষ্টির জন্য সকলেরই সঙ্গে সেলফিও তুলেছেন তিনি। যদি প্রতিবারই তোলার আগে তাঁকে বলতে শোনা গিয়েছে, “এটাই শেষ কিন্তু, আর নয়!”

এরপরই অভিনন্দন “ভারত মাতা কি জয়” বলতে বলতে ভারতীয় বিমানবাহিনী, এটির প্রথম উইং এবং ডিফেন্স সিকিউরিটি কর্মীদের জন্যও উল্লাসধ্বনিতে যোগ দেন। সেলফি তোলার পরে উইং কমান্ডার অভিনন্দন বর্তমান বলেন যে, তিনি তাঁর সহকর্মীদের সঙ্গে এত ফটো এই কারণেই তুলেছেন যে, নিজে সকলের পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি তিনি। এই ছবি আসলে সকলের পরিবারের জন্য।

 দু্র্ঘটনার কবলে রাজ্যের বিজেপি প্রার্থীর গাড়ি, চিকিৎসাধীন প্রার্থী

তিনি বলেন, “এই সমস্ত ফটোগ্রাফ আপনাদের জন্য নয়, তবে আপনাদের পরিবারের জন্য যাঁদের সঙ্গে আমি দেখা করতে পারিনি। আপনারা এবং আপনাদের পরিবারের সবাই আমার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করেছেন এবং আমি তাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই।”

১ মার্চ ভারতে ফিরে আসার পর, প্রাক্তন উচ্চপদস্থ আইএএফ অফিসারের পুত্র উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের (Wing Commander Varthaman) শারীরিক নানা পরীক্ষা হয় দিল্লিতে এবং পরবর্তীতে সেবা নীতির পাশাপাশি নিরাপত্তার কারণে জম্মু ও কাশ্মীর থেকে তাঁকে বদলি করা হয়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................