This Article is From Mar 03, 2019

যুদ্ধ চাইলে সোশ্যাল মিডিয়ায় চিৎকার না করে সীমান্তে যান দাবি মৃত বায়ুসেনা আধিকারিকের স্ত্রীয়ের

তাঁর স্বামীর প্রাণ  গিয়েছে। তাঁর জীবন ঘিরে এখন অনেক প্রশ্ন চিহ্ন। তিনি বায়ু সেনার নিহত  আধকারিক নিনাদ মান্ডবগণের স্ত্রী বিজিতা মান্ডবগণে।

যুদ্ধ চাইলে সোশ্যাল মিডিয়ায় চিৎকার না করে সীমান্তে যান দাবি মৃত বায়ুসেনা আধিকারিকের স্ত্রীয়ের

এখনও যদি আপনারা যুদ্ধ চান তাহলে  সীমান্তে যানঃ বিনীতা।

হাইলাইটস

  • কাশ্মীরের বুদগামে এমআই ১৭ চপার ভেঙে পড়ে নিনাদের মৃত্যু হয়
  • এ হেন বিনীতা গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় 'যোদ্ধাদের' বিশেষ বার্তা দিলেন
  • তিনি বললেন যুদ্ধ চাইলে চিৎকার না করে সীমান্তে যান
নাসিক:

তাঁর স্বামীর প্রাণ  গিয়েছে। তাঁর জীবন ঘিরে এখন অনেক প্রশ্ন চিহ্ন। তিনি বায়ু সেনার নিহত  আধকারিক নিনাদ মান্ডবগণের স্ত্রী বিজিতা মান্ডবগণে। কাশ্মীরের বুদগামে এমআই ১৭ চপার ভেঙে পড়ে নিনাদের মৃত্যু  হয়। এ হেন বিনীতা গত সপ্তাহে যে বার্তা দিয়েছেন তা  নিয়ে বিস্তারিত আলোচনার অবকাশ আছে। সোশ্যাল মিডিয়ায়  যাঁরা যুদ্ধের পক্ষে সওয়াল করছেন তাঁদের  উদ্দেশে বিজিতা  বলেন, আপানারা যদি আমার নিনাদ বা উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের জন্য কিছ করতে চান তাহলে চিৎকার না করে একটা  ছোট্ট কাজ করুন। হয় বাহিনীর সঙ্গে নিজেরা যুক্ত হয়ে যান নয় পরিবারের কাউকে সেই দায়িত্ব দিন। সেটা না পারলে আরও ছোট কাজ করুন। বাড়ির আশপাশ পরিস্কার রাখুন। রাস্তা নোংরা করবেন না, মহিলাদের হেনস্থাও করেবন না। তিনি আরও বলেন, ‘আমরা যুদ্ধ চাই না। যুদ্ধের ক্ষতি  কী সেটা আপনারা জানেন না। আরও নিনাদের প্রাণ যাক সেটা আমরা চাই না। সোশ্যাল মিডিয়ার যোদ্ধারা এবার থামুন। এখনও যদি আপনারা যুদ্ধ চান তাহলে  সীমান্তে যান।    

আরও পড়ুনঃ সুষমার সফরের একদিনের মধ্যেই ভারতের কাশ্মীর নীতির সমালোচনা করল ওআইসি, জবাব ফেরাল দিল্লি

5o029g6g

ইনি বায়ুসেনার নিহত আধিকারিক নিনাদ মান্ডবগণে।

নিনাদের মৃত্যু হয় গত বুধবার। কাশ্মীরের বুদগামে বুধবার ভেঙে পড়া এমআই ১৭ বিমানের ভেতর ছিলেন তিনি। এই ঘটনায় বায়ু সেনার আরও ছ'জন আধিকারিকের মৃত্যু হয়। প্রাণ  যায় এক সাধারণ নাগরিকেরও।

ছোট থেকেই বায়ুসেনায় যোগ দেওয়ার স্বপ্ন দেখতেন   নাসিকের নিনাদ। প্রাথমিক পড়াশুনো নাসিকেই সারেন  তিনি। উচ্চতর পঠনপাঠন শেষে  ২০০৯ সালে বায়ুসেনায় যোগ দেন তিনি।