শিয়রে সর্প! তারপর কী করলেন যুবরানী Kate Middleton, দেখুন সেই ভিডিও

বেলফাস্টের আর্ক ওপেন ফার্মে গিয়ে সাপের গায়ে হাত বুলালেন যুবরানী কেট মিডলটন (Dutches of Cambridge) 

শিয়রে সর্প! তারপর কী করলেন যুবরানী Kate Middleton, দেখুন সেই ভিডিও

আর্ক ওপেন ফার্ম হাউজে তাঁর হাতে সাপ তুলে দেওয়া হয়েছিল।

হাইলাইটস

  • শিয়রে সর্প! তারপর কী করলেন কেট মিডলটন
  • আয়ারল্যান্ড সফরে কর্ণ সাপ হাতে নিয়ে তাকে আদর করেন ডাচেস অফ কেমব্রিজ
  • উত্তর আয়ারল্যান্ডের স্থানীয় এক ফার্ম হাউজে গিয়ে এমন কীর্তি ঘটান তিনি

বেলফাস্টের আর্ক ওপেন ফার্মে গিয়ে সাপের গায়ে হাত বুলালেন যুবরানী কেট মিডলটন (Dutches of Cambridge) । তবে এই সাপ অত্যন্ত নিস্প্রভ গৃহপালিত কর্ণ স্নেক (Corn Snake)। উত্তর আমেরিকায় বাস ফিকে হলুদ রঙের এই সাপের। দা মিররের এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সম্প্রতি উত্তর আয়ারল্যান্ড সফরে গিয়েছিলেন ডাচেস অফ কেমব্রিজ (Kate Middleton)। গ্রেট ব্রিটেনে পাঁচ বছর বয়সী শিশুদের সামাজিক উন্নয়ন নিশ্চিত করতে 'খুদেদের  সঙ্গে প্রশ্নোত্তর পর্ব'  নামক একটা উদ্যোগ নেওয়া হয়েছে। সেই উদ্যোগের অংশ হিসেবে কেট মিডলটনের আয়ারল্যান্ড (Ireland tour) সফর। সেই সফরের মাঝেই ওই ফার্ম হাউজ ঘুরে দেখেন ডাচেস অফ কেমব্রিজ। তখনই তাঁর হাতে কর্ণ স্নেক তুলে (Dutchess of Cambridge Holds Snake in hand) দেওয়া হয়।  একটুও ঘাবড়ে না গিয়ে অত্যন্ত যত্ন করে সেই সাপ হাতে নিয়ে সরীসৃপটিকে হাত বুলিয়েছেন কেট মিডলটনকে।

মুখের সামনে থেকে উধাও খাবার! ক্যালিফোর্নিয়ার TikTok ব্লগারের কাণ্ডে বিরক্ত শপিং মল

যদিও প্রথমে সাপটি দেখে বেশ ঘাবড়ে গিয়েছিলেন বাকিংহাম প্যালেসের পুত্রবধূ। তাঁর হাতে সাপটি তুলে দেওয়ার আগে প্রশ্ন করা হয়েছিল; আপনি নিশ্চিত তো? সেই প্রশ্ন শুনে আরও ঘাবড়ে যান ডাচেস অফ কেমব্রিজ। কিন্তু সে সময় তাঁর পাশে বসে থাকা এক শিশু কেট মিডিলটনকে সাহস জোগায়। সে বলে, "তুমি একবার সাপটা ধরে দেখতেই পার।" সেই খুদের পেপ টকে আশ্বস্ত হয়ে সেই সরীসৃপকে হাতে তুলে নিয়েছিলেন যুবরানী। সেই অভিজ্ঞতা সংবাদমাধ্যমের সামনে তুলে ধরেন ডাচেস অফ কেমব্রিজ। তিনি বলেন, "কী সুন্দর ওর ত্বকটা। কত শান্ত। এভাবে, এই প্রথম কোনও সরীসৃপকে আমি হাতে নিলাম।" 

১৫ ফুট উঁচু পোল থেকে পড়েও ভাঙা চোয়াল, হাঁটু নিয়ে নেচে গেলেন নর্তকী! ভাইরাল ভিডিও

দা মিররকে সেই সাপের ম্যানেজার সোফি রিগ্লসওয়ার্থ বলেছেন, যুবরানী শুধু সাপ দেখতে এসেছিলেন। কিন্তু কর্ণ সাপ দেখে তিনি  উত্তেজিত হয়ে পড়েন। আর কাছ থেকে সাপটি দেখার ইচ্ছাপ্রকাশ করেন। তারপরেই তাঁর হাতে সেই সাপ তুলে দেওয়া হয়। যতক্ষণ ডাচেস অফ কেমব্রিজ ওই ফার্ম হাউজে ছিলেন, ততক্ষণ স্থানীয় কয়েকটি শিশুর মা-বাবা ও দাদু-দিদার সঙ্গে কথা বলেছেন তিনি। গবাদি পশুর সঙ্গে সময় কাটান এবং ছাগল ও ভেড়া শাবককে বোতলে দুগ্ধপান করান ডাচেস অফ কেমব্রিজ। 

Click for more trending news


More News