শনিবার আরও ২ জন সংক্রমণের কবলে, রাজ্যে মোট সংক্রমিত ১৭

শুক্রবার অবধি ছিল ১৫। শনিবার ফের দু'জনের দেহে করোনা সংক্রমণের খবর মিলেছে। স্বাস্থ্য দফতর সূত্রে খবর রাজ্যে এখন মোট সংক্রমিত ১৭।

শনিবার আরও ২ জন সংক্রমণের কবলে, রাজ্যে মোট সংক্রমিত ১৭

শনিবার ফের দু'জনের দেহে করোনা সংক্রমণের খবর মিলেছে। স্বাস্থ্য দফতর সূত্রে খবর রাজ্যে এখন মোট সংক্রমিত ১৭। মৃত এক। (ফাইল ছবি)

কলকাতা:

শুক্রবার অবধি ছিল ১৫। শনিবার রাজ্যে (West Bengal) ফের দু'জনের দেহে করোনা সংক্রমণের খবর মিলেছে । স্বাস্থ্য দফতর সূত্রে খবর রাজ্যে এখন মোট সংক্রমিত ১৭ (Total 17 Corona patients)। জানা গিয়েছে, যে দু'জনের দেহে করোনা সংক্রমণের খোঁজ মিলেছে তাঁরা প্রবীণ নাগরিক। একজনের বয়স ৭৬, আর একজন ৫৬। নয়াবাদের যে প্রৌঢ় সংক্রমণ নিয়ে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন, এই দু'জন তাঁর আত্মীয়।এই ৩ জন সম্প্রতি এগরাতে এক বিয়ে বাড়ির অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানে বিদেশ ফেরত কয়েকজন আমন্ত্রিত ছিলেন বলে খবর। সেই কম্যুউনিটির কারও থেকে এই সংক্রমণ বলে সন্দেহ স্বাস্থ্য দফতরের। এদিকে, তেহট্টে শুক্রবার যে ৫ জনের দেহে সংক্রমণ মিলেছিল তাঁদের এদিন কলকাতা নিয়ে আসা হয়েছে। 

পে এবং ইউজ আইসোলেশন কেন্দ্র, সরকারি অনুরোধ মেনে ঘর খুলছে ৩১টি হোটেল

জানা গিয়েছে, এই সংক্রমণের প্রাথমিক বাহক এক তরুণী। যাকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা আইসোলেশনে আছেন। এই তরুণী ১৬ মার্চ ভাইকে নিতে দিল্লি বিমানবন্দরে গিয়েছিলেন। সে রাতে পারিবারিক মিলন উৎসবে অংশ নিয়েছিলেন সেই তরুণী। তারপর তাঁর ভাইয়ের দেহে সংক্রমণ মেলে। ভর্তি করা হয় দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে। চিকিৎসকরা ওই তরুণীকে ২৮ দিনের হোম কোয়ারান্টাইনের পরামর্শ দিলেও, সেই পরামর্শ উপেক্ষা করেন তিনি। রাজধানী এক্সপ্রেসে শিয়ালদহ নেমে লালগোলা ধরে বেথুয়াডহরি পৌঁছন সেই তরুণী। সেখান থেকে অটোতে করে তেহট্টে গ্রামের বাড়ি। তাই সেই তরুণীর এই যাত্রাপথে কতজনের সংস্পর্শে এসেছেন সেই তথ্য খুঁজতেই এখন হিমশিম খাচ্ছে রাজ্য প্রশাসন।   



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Listen to the latest songs, only on JioSaavn.com