৫ মিনিটে ৩টে খুন, মুর্শিদাবাদে হত্যার পিছনে অর্থ

Murshidabad Triple Murder: পুলিশ জানিয়েছে, টাকাপয়সা সংক্রান্ত বিবাদই এই হত্যাকাণ্ডের কারণ।

৫ মিনিটে ৩টে খুন, মুর্শিদাবাদে হত্যার পিছনে অর্থ

Murshidabad Triple Murder: এই খুনের সঙ্গে কোনও রাজনৈতিক সংযোগ নেই বলে জানিয়েছে পুলিশ।

গত মঙ্গলবার মুর্শিদাবাদের (Murshidabad) জিয়াগঞ্জে বিজয়া দশমীর পরের দিন নৃশংস ভাবে খুন (Murshidabad Triple Murder) করা হয় বন্ধুপ্রকাশ পাল, তাঁর স্ত্রী বিউটি পাল (৩০) ও তাঁদের ছ'বছরের ছেলে আর্যকে। ঘটনার এক সপ্তাহ পরে পুলিশ (West Bengal) ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করেছে। সেই সঙ্গে জানিয়েও দিল, এই খুনের সঙ্গে কোনও রাজনৈতিক সংযোগ নেই। পুলিশ জানিয়েছে, টাকাপয়সা সংক্রান্ত বিবাদই এই হত্যাকাণ্ডের কারণ। এদিন পশ্চিমবঙ্গ পুলিশের তরফে একটি টুইট করে এ বিষয়ে জানানো হয়েছে। ওই টুইটে জানানো হয়েছে, গ্রেফতার হওয়া ব্যক্তি নিজের অপরাধের কথা কবুল করেছে। ওই ব্যক্তির সঙ্গে অর্থনৈতিক লেনদেন হত মৃত ব্যক্তির। বন্ধুপ্রকাশের সঙ্গে তার বিদ্বেষপূর্ণ সম্পর্কে কথা সে স্বীকার করেছে বলেও ওই টুইট থেকে জানা যায়। আদালতের কাছে ওই ব্যক্তিকে পুলিশ হেফাজতে নেওয়ার আর্জি জানানো হয়েছে।

মুর্শিদাবাদের ঘটনার সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই, টুইটারে বলল রাজ্য পুলিশ

টুইটে আরও জানানো হয়েছে, জেলা পুলিশ ও সিআইডি তদন্ত চালিয়ে যাবে ধৃত ব্যক্তির ওই অপরাধে যুক্ত থাকার পক্ষে আরও প্রমাণ সংগ্রহে। এছাড়া অন্য কেউ এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত কিনা তাও খতিয়ে দেখবে পুলিশ।

এর আগে গত ১১ অক্টোবর পুলিশের তরফে একটি টুইট করে জানানো হয়, এই হত্যাকাণ্ডের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।

গত সপ্তাহে রক্তে ভেসে যাওয়া ওই তিনজনের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বহু বিজেপি নেতা ও সমর্থক ওই ভিডিও ছড়িয়ে দেন। এমনকী রাজ্যপাল জগদীপ ধনকরও এই নিয়ে মন্তব্য করেন। তিনি বলেন, ‘‘কার্পেটের তলায় কিছু লুকিয়ে রাখা যাবে না।'' মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের এই নিয়ে নীরবতাতেও তিনি অসন্তোষ প্রকাশ করেন। তৃণমূল কংগ্রেস জানিয়েছিল, রাজ্যপাল "সাংবিধানিক লক্ষ্মণ রেখাকে অতিক্রম করছেন।"

তবে পাল পরিবারের পক্ষ থেকেই জানানো হয়েছিল, এর সঙ্গে রাজনৈতিক কোনও সংযোগ নেই। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছে, বিজেপি সরকারকে অপদস্থ করতে এই ভাবে খুন নিয়ে রাজনীতি করছে।

গত মঙ্গলবার আট বছরের এক শিশু সহ প্রাথমিক শিক্ষক ও তাঁর গর্ভবতী স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় শিউরে ওঠে বাংলা!  জিয়াগঞ্জে রক্তে ভেসে যাওয়া অবস্থায় বাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় বন্ধুপ্রকাশ পাল, তাঁর স্ত্রী বিউটি (৩০) ও ছেলে আর্যর মৃতদেহ।

দেখুন ভিডিও

More News