ফারুক আবদুল্লাকে জন্মদিনের উপহার, 'কঠিন সময়ে' পাশে দাঁড়ানোর আশ্বাস মুখ্যমন্ত্রীর

Jammu and Kashmir: সোমবার ন্যাশনাল কনফারেন্সের প্রতিষ্ঠাতা ফারুক আবদুল্লার জন্মদিন উপলক্ষে প্রবীণ ওই নেতাকে শুভেচ্ছাবার্তা জানান তৃণমূল নেত্রী

 Share
EMAIL
PRINT
COMMENTS
ফারুক আবদুল্লাকে জন্মদিনের উপহার, 'কঠিন সময়ে' পাশে দাঁড়ানোর আশ্বাস মুখ্যমন্ত্রীর

ন্যাশনাল কনফারেন্স নেতার সুস্বাস্থের কামনা করেন Mamata Banerjee


কলকাতা: 

জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার "কঠিন সময়ে" তাঁর পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সোমবার ন্যাশনাল কনফারেন্সের প্রতিষ্ঠাতা ফারুক আবদুল্লার জন্মদিন। এই শুভদিনে প্রবীণ ওই নেতাকে (Farooq Abdullah) শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তৃণমূল নেত্রী। তিনি আবদুল্লাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁকে ইতিবাচক মনোভাব রাখার আহ্বান জানিয়েছেন মমতা। সেই সঙ্গে জম্মু ও কাশ্মীরের প্রবীণ ওই নেতার সুস্বাস্থ্যের জন্য কামনাও করেছেন তিনি (Mamata Banerjee)। মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করেছেন: "ফারুক আবদুল্লা জিকে জন্মদিনের শুভেচ্ছা। এটা আপনার পক্ষে কঠিন সময়। আমরা আপনার পাশে আছি। দয়া করে ইতিবাচক মনোভাব নিয়ে থাকুন। আমরা আপনার এবং ওমর আবদুল্লার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি"। 

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭র ধারা বাতিলের পরপরই নিরাপত্তার স্বার্থে ৮২ বছর বয়সী জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাকে জননিরাপত্তা আইন (পিএসএ) এর আওতায় গ্রেফতার করা হয় সরকারের তরফে।

মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান কেননা বরাবরই ফারুক আবদুল্লা তৃণমূল নেত্রীর সঙ্গে একটি সুসম্পর্ক বজায় রেখেছেন। গত ১৯ জানুয়ারি কলকাতায় অনুষ্ঠিত “ইউনাইটেড ইন্ডিয়া র‌্যালিতে” অংশও নেন ন্যাশনাল কনফারেন্সের প্রতিষ্ঠাতা তথা জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা।

“শূন্যস্থান পূরণ করবে জঙ্গিরা”, ফারুক আবদুল্লার আটক হওয়া নিয়ে ট্যুইট রাহুল গান্ধির

গত ৫ অগাস্ট কেন্দ্রের পক্ষ থেকে জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) বিশেষ মর্যাদা বাতিলের ঘোষণা করার আগের রাত থেকেই কেন্দ্রের তরফে আটক রাখা হয় ন্যাশনাল কনফারেন্সের সভাপতি ফারুক আবদুল্লাহ এবং তাঁর ছেলে ওমর আবদুল্লাকে । তখন থেকে ওই দুই নেতার সঙ্গে তাঁর দলের কোনও সদস্যদেরই সাক্ষাতের অনুমতি দেওয়া হয়নি প্রশাসনের তরফে। ফারুক এবং ওমর আবদুল্লাকে আটকের দু'মাস পরে, গত ৬ অক্টোবর, শেষ পর্যন্ত জম্মু ও কাশ্মীর প্রশাসন ন্যাশনাল কনফারেন্সের দলীয় সদস্যদের তাঁদের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................