পাইকপাড়া থেকে ১০০ কোটি টাকারও বেশি মূল্যের Heroin বাজেয়াপ্ত করল কলকাতা পুলিশ

Paikpara: মাদক বাজেয়াপ্তের পাশাপাশি ২ মাদক ব্যবসায়ীকেও গ্রেফতার করে পুলিশ, ওদের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা রুজু করা হয়েছে

পাইকপাড়া থেকে ১০০ কোটি টাকারও বেশি মূল্যের Heroin বাজেয়াপ্ত করল কলকাতা পুলিশ

কলকাতার পাইকপাড়া অঞ্চল থেকে নিষিদ্ধ মাদক উদ্ধার করল Kolkata Police (ফাইল চিত্র)

হাইলাইটস

  • কলকাতা পুলিশের অভিযানে বাজেয়াপ্ত প্রচুর মাদক
  • ২৫ কেজি হেরোইন উদ্ধার করল তাঁরা, যার বাজারমূল্য ১০০ কোটি টাকারও বেশি
  • ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে, তদন্ত চলছে
কলকাতা:

রাজ্যে (West Bengal) মাদক পাচার বন্ধে বড়সড় সাফল্য পেল কলকাতা পুলিশ।  পাইকপাড়া (Paikpara) অঞ্চল থেকে এবার প্রচুর টাকার হেরোইন বাজেয়াপ্ত করল তাঁরা (Kolkata Police)। জানা গেছে, প্রায় ২৫ কেজি হেরোইন বাজেয়াপ্ত হয়েছে ওই পুলিশি হানায়। বাজেয়াপ্ত বিপুল পরিমাণ হেরোইনের (Heroin) বাজারমূল্য ১০০ কোটি বা তার বেশিও হতে পারে বলেও জানিয়েছেন কলকাতা পুলিশের এক উর্ধ্বতন আধিকারিক। গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার ভোরে টালা থানা এলাকার পাইকপাড়ার একটি বাড়িতে অভিযান চালান কলকাতা পুলিশের সন্ত্রাস বিরোধী বাহিনীর আধিকারিকরা। সেখান থেকেই হাতেনাতে পাকড়াও করা হয় মাদক পাচার চক্রের অন্যতম মাথা উত্তরপ্রদেশের এক মাদক ব্যবসায়ীকে। তাঁর সঙ্গে গ্রেফতার করা হয় তাঁর সহযোগী মণিপুরের এক বাসিন্দাকেও।

হেরোইন তৈরিতে ব্যবহার হচ্ছিল ১৭ কেজি অ্যাসিড, গ্রেফতার ২

"আমরা প্রায় ২৫.২৫৫ কেজি ওজনের হেরোইন বাজেয়াপ্ত করেছি এবং দু'জনকে গ্রেফতার করেছি। ওদের দু'জনের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা করা হয়েছে এবং গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে", জানিয়েছেন পুলিশের ওই উর্ধ্বতন আধিকারিক। 

পেটে ১০ কোটির হেরোইন ক্যাপসুল! রাজধানীতে গ্রেফতার ৭ আফগান

এই মাদক বাজেয়াপ্ত হওয়ার ঘটনা শুধু কলকাতা বা পশ্চিমবঙ্গই নয়, উত্তর-পূর্ব ভারতে সাম্প্রতিককালের মধ্যে এটি সবচেয়ে বেশি টাকার মাদক উদ্ধারের ঘটনা বলে দাবি পুলিশের।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News