মমতা হাজির হতেই “জয় শ্রীরাম” স্লোগান হুগলিতে

এদিনের অনুষ্ঠানে সেখানে মাহেশের রথকে আা্রও জনপ্রিয় করে তুলতে এবং একটি ইকো ট্যুরিজম পার্কের জন্য ১৫ কোটি টাকার আর্থিক অনুদান ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মমতা  হাজির হতেই “জয় শ্রীরাম” স্লোগান হুগলিতে
শ্রীরামপুর: 

রথযাত্রার উদ্বোধনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাজির হতেই “জয় শ্রীরাম” স্লোগান দিলেন বিজেপি সমর্থকরা। বৃহস্পতিবার হুগলির শ্রীরামপুরে ৬২৩ বছরের পুরানো রথযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে যান মমতা বন্দ্যোপাধ্যায়। মাইকে “জয় জগন্নাথ” স্লোগান ওঠে, তখনই জয়শ্রীরাম স্লোগান দেন কয়েকজন। মাহেশ এলাকাটি শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের মধ্যে রয়েছে। সেখানকার সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। অনুষ্ঠান শুরু হওয়ার আগে থেকেই বিজেপি সমর্থকদের ঘিরে রাখে পুলিশ। মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে রেখেছিল, সেই সময় গাড়িতে উঠতে গেলে তাঁকে লক্ষ্য করে শ্রীরাম স্লোগান দিতে থাকেন বিজেপি সমর্থকরা। এরপরেই দ্রুত গাড়ির দিকে চলে যান তিনি।

“জয় শ্রীরাম” স্লোগান দিলেই খুন করছে তৃণমূল কংগ্রেস, অভিযোগ বিজেপির

মে তে উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে জয় শ্রীরাম স্লোগান ওঠে। তাতে তীব্র ক্ষোভ প্রকাশ করলে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে ট্রোল চলে সোস্যাল মিডিয়ায়। একই ঘটনা ঘটে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণাতেও।

এদিনের অনুষ্ঠানে সেখানে মাহেশের রথকে আা্রও জনপ্রিয় করে তুলতে এবং একটি ইকো ট্যুরিজম পার্কের জন্য ১৫ কোটি টাকার আর্থিক অনুদান ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। রাজ্যের ধর্মীয় স্থানগুলির উন্নয়নে তাঁর সরকার সচেষ্ট বলে জানান তিনি। মুখ্যমন্ত্রী বলেন, “তারকেশ্বর, তারাপীঠ, ফুরফুরা শরিফ এবং দক্ষিণেশ্বের মতো তীর্থস্থানগুলির উন্নয়ন করেছি আমরা। মহেশেও আমরা এই কাজগুলি করব”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................