মুক্তির প্রথম ৩ দিনে ১৯ কোটির ব্যবসা ছপাকের, রবিবার ৭ কোটি ছাড়াল বক্স অফিস

শুক্রবার তানাজি (দা আনসাং হিরো)-র সঙ্গে এই ছবি দেশব্যাপী মুক্তি পেয়েছে।

মুক্তির প্রথম ৩ দিনে ১৯ কোটির ব্যবসা ছপাকের, রবিবার ৭ কোটি ছাড়াল বক্স অফিস

ছপাক ছবির একটি দৃশ্যে দীপিকা পাডুকোন।

হাইলাইটস

  • রবিবার ৭.৩৫ কোটির ব্যবসা করেছে এই ছবি
  • শুক্রবার মুক্তি পেয়েছে এই বায়োপিক
  • শহরাঞ্চলে এই ছবির ব্যবস ভাল
নয়াদিল্লি:

মুক্তির প্রথম সপ্তাহান্তে (উইক এন্ড) ভাল ব্যবসা করেছে ছপাক। শুক্রবার-রবিবার (Week End), তিনদিনে প্রায় ১৯ (১৯.০২) কোটি টাকার বক্সঅফিস (Box Office) কালেকশন মেঘনা গুলজার পরিচালিত এই বায়োপিকের। সোমবার টুইট করে জানান ছবি সমালোচক তরণ আদর্শ। রবিবার এই ছবি প্রায় ৭.৩৫ কোটি টাকার ব্যবসা করেছে বলে জানিয়েছেন তিনি। শহরাঞ্চল ও মাল্টিপ্লেক্সে এই ছবির ব্যবসা ভাল, দাবি ওই চলচ্চিত্র সমালোচকের। এদিন তরণ আদর্শ টুইট করে জানান, "মুক্তির প্রথম উইকএন্ডে ছপাকের দৈনিক হিসেবে বক্সঅফিস কালেকশন ঊর্ধ্বমুখী। সেদিক বিচার করে বলা যায় গত শুক্র, শনি আর রবিবার বেশ ভাল না হলেও, ভাল ব্যবসা করেছে এই ছবি।  বক্স অফিস সংগ্রহের বিচারে শহরাঞ্চল আর মাল্টিপ্লেক্সে এগিয়ে আছে ছপাক Chhapaak)। তাই এই সপ্তাহে ছপাকের বক্স অফিস কালেকশন আরও ভাল করতেই হবে। উইকএন্ডের দিন বিচারে এই ছবি  শুক্রবার ৪.৭৭ কোটি টাকা, শনিবার ৬.৯০ কোটি টাকা আর রবিবার ৭.৩৫ কোটি টাকা কালেকশন করেছে। সবমিলিয়ে ১৯.০২ কোটি টাকা কালেকশন।"

অজয়-কাজলের কেমিস্ট্রি কি হারিয়ে দিতে পারে দীপিকাকে? কি বলছে বক্স অফিস?

দীপিকার সমর্থনে এবার খুদেরাও?

অন্যদিকে এই ছবি দর্শক মনেও বেশ ভাল প্রভাব ফেলেছে। হল ফেরত দর্শকদের সঙ্গে কথা বলে খানিকটা তেমনই বোঝা গিয়েছে। এনডিটিভিতে চলচ্চিত্রের সমালোচনায় সমালোচক শৈবাল চ্যাটার্জি এই ছবিকে ৫-এ ৩ স্টার দিয়েছেন।

তিনি লিখেছেন, "এই ছবি খুব গুরুত্বপূর্ণ বিষয়ের ওপর দাঁড়িয়ে। যেখানে একজন মহিলা কেন্দ্রীয় চরিত্র। সেই চরিত্র বাজিরাও মাস্তানি আর পদ্মাবতের রাজসিক বেশভূষার বাইরে বেরিয়ে একজন নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্র ফুটিয়ে তুলেছেন। যার চোখে-মুখে অ্যাসিড আক্রান্ত তরুণী হিসেবে জীবন যন্ত্রণার জ্বালা স্পষ্ট। এখানেই হিন্দি ছবির জগতে  ছপাক একটা মাইলস্টোন।" 

অ্যাসিড আক্রান্ত তরুণী লক্ষ্মী আগরওয়ালের বায়োপিক এই ছপাক। যেখানে কেন্দ্রীয় চরিত্রের নাম মালতী। দীপিকা পাডুকোন ও ফক্স স্টার স্টুডিওর যৌথ প্রযোজনায় এই ছবি মেঘনা গুলজার পরিচালনা করেছেন। গত শুক্রবার তানাজি (দা আনসাং হিরো)-র সঙ্গে এই ছবি দেশব্যাপী মুক্তি পেয়েছে। সেই সপ্তাহে তানাজি বক্সঅফিস কলেকশনে সামান্য এগিয়ে থাকলেও, এবার এই সপ্তাহে দুই ছবির দ্বৈরথের ওপর নির্ভর করছে আয়-ব্যয়ের হিসেবে।