‘নাসিরুদ্দিনের কথা আমাদের শোনা উচিৎ’ অভিনেতার সমর্থনে আশুতোষ রানা

অভিনেতা আশুতোষ রানা আজ বলেছেন, স্বাধীন দেশে মানুষের মনে কথা বলার অধিকার জনগণের রয়েছে এবং এ ক্ষেত্রে "সামাজিক বিচার" করার কোন প্রয়োজনীয়তা নেই।

‘নাসিরুদ্দিনের কথা আমাদের শোনা উচিৎ’ অভিনেতার সমর্থনে আশুতোষ রানা

নাসিরুদ্দিন শাহ শুক্রবার বলেন যে, এখন অনেক জায়গাতেই পুলিশের হত্যার চেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে গরুর মৃত্যুকে

বলরামপুর:

‘বিতর্কিত' বক্তব্যের জেরে সহকর্মী অনুপম খেরকে পাশে না পেলেও আরেক অভিনেতা সহকর্মী আশুতোষ রানার সমর্থন পেয়েছেন বর্ষীয়াণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ। দেশের রাজনৈতিক অসহিষ্ণুতা ও হিংসার প্রসঙ্গে কথা বলে দেশের ডানপন্থী দলগুলির আক্রমণের নিশানায় চলে আসেন নাসিরুদ্দিন। বলিউড অভিনেতা আশুতোষ রানা আজ বলেছেন, স্বাধীন দেশে মানুষের মনে কথা বলার অধিকার জনগণের রয়েছে এবং এ ক্ষেত্রে "সামাজিক বিচার" করার কোন প্রয়োজনীয়তা নেই।

অভিনেতা আশুতোষ রানা বলেন, "প্রত্যেকেরই তাঁর নিজস্ব মতামত প্রকাশ করার অধিকার রয়েছে। কেউ যদি তাঁর মনের কথা বলেন, তার মানে কি এই সেখানে সামাজিক বিচার প্রক্রিয়া শুরু হয়ে যাবে? আমাদের তো মন দিয়ে তিনি কী বলছেন সেটা শোনা উচিৎ।”

নবীনচন্দ্র দাসকে শ্রদ্ধা জানাতে তিনদিনের রসগোল্লা উৎসব আয়োজনে রাজ্যসরকার

তিনি বলেন, “কেউ যদি তাঁর মনের কথা বলে এবং সেটা নিয়ে বিতর্ক শুরু হয়ে যায় তাহলে কি তা সত্যিই দেশের অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি ঘটাবে আদৌ?” বিজেপির ঘোষিত সমর্থ অনুপম খের অবশ্য বলেছিলেন, দেশে স্বাধীনতা রয়েছে বলেই মানুষ সেনাদের কুকথা সহজেই বলতে পারেন। আর কত স্বাধীনতা চান নাসিরুদ্দিন।

বুলন্দশহরে জনহিংসায় পুলিশ কর্মীর মৃত্যুর উল্লেখ করে নাসিরুদ্দিন শাহ শুক্রবার বলেন যে, এখন অনেক জায়গাতেই পুলিশের হত্যার চেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে গরুর মৃত্যুকে।

প্রবীণ অভিনেতা তাঁর সন্তানদের জীবনের বিষয়েও উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি জানান, কোনো বিশেষ ধর্মের অনুসারী হিসাবে সন্তানদের মানুষ করেননি তিনি।

More News