WBJEE Result 2019: প্রকাশিত হল ফলাফল, প্রথম হলেন দুর্গাপুরের সোহম মিস্ত্রি

ইঞ্জিয়ারিং প্রবেশিকায় প্রথম হয়েছেন হেমশীলা মডেল স্কুল দুর্গাপুরের ছাত্র সোহম মিস্ত্রি। দ্বিতীয় হয়েছেন তমোজিৎ বন্দ্যোপাধ্যায়।

 Share
EMAIL
PRINT
COMMENTS
WBJEE Result 2019: প্রকাশিত হল ফলাফল, প্রথম হলেন দুর্গাপুরের সোহম মিস্ত্রি
কলকাতা: 

আজ দুপুর ১টায় পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাসের (WBJEE Results 2019) ফলপ্রকাশ হয়েছে৷ ইঞ্জিনিয়ারিং কলেজে (Engineering Entrance Examination) ভর্তির জন্য এই পরীক্ষার আয়োজন করে থাকে রাজ্যের জয়েন্ট এন্ট্রান্স বোর্ড৷ ইঞ্জিয়ারিং প্রবেশিকায় প্রথম হয়েছেন হেমশীলা মডেল স্কুল দুর্গাপুরের ছাত্র সোহম মিস্ত্রি। দ্বিতীয় হয়েছেন তমোজিৎ বন্দ্যোপাধ্যায়। তমোজিত সাউথ পয়েন্ট বালিগঞ্জের ছাত্র। তৃতীয় হয়েছেন কৌস্তভ সেন। কৌস্তভও হেমশীলা মডেল স্কুল দুর্গাপুরের ছাত্র।

একনজরে দেখে নিন মেধা তালিকা

প্রথম: সোহম মিস্ত্রি, হেমশীলা মডেল স্কুল দুর্গাপুর

দ্বিতীয়: তমোজিৎ বন্দ্যোপাধ্যায়, সাউথ পয়েন্ট বালিগঞ্জ

তৃতীয়: কৌস্তভ সেন, হেমশীলা মডেল স্কুল দুর্গাপুর

চতুর্থ : অঙ্গীকার ঘোষাল, সাউথ পয়েন্ট স্কুল

পঞ্চম : অর্ক দাস, সারদা বিদ্যাপীঠ, সোনারপুর 

ষষ্ঠ : স্নেহি সেন, দিল্লি পাবলিক স্কুল রুবি পার্ক

সপ্তম  : বেনিথ রাজ বার্নপুর রিভার সাইড স্কুল

অষ্টম : ঋষভ আগরওয়াল, পূর্বাঞ্চল বিদ্যামন্দর সল্টলেক

নবম : অভিনব দত্ত, সুধীর মেমোরিয়াল ইন্সটিটিউশন যশোর রোড

দশম : শুভজ্যোতি ঘোষ হেমশীলা মডেল স্কুল দুর্গাপুর

আজই দুপুর ২টো থেকে ফলাফল জানতে পারবেন পরীক্ষার্থীরা। জয়েন্ট এন্ট্রাস বোর্ড (West Bengal Joint Entrance Board) সূত্রের খবর বোর্ডের ওয়েবসাইটেই যাবতীয় তথ্য পাবেন পরীক্ষার্থীরা৷ এবারে ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষায় বসেছিলেন ১ লক্ষ ৫০ হাজার পরীক্ষার্থী ৷ পরীক্ষার্থীরা ফলাফল জানতে পারবেন www.wbjeeb.nic.inwww.exametc.com এবং www.wbjeeb.in ওয়েবসাইটে। এছাড়া এসএমএসের মাধ্যমেও ফলাফল জানা যাবে। রাইট মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে WBJEEB তারপর স্পেস দিয়ে রোল নম্বর লিখে পাঠিয়ে দিতে হবে ৫৪২৪২ নম্বরে। বোর্ডের তরফে জানানো হয়েছে, র‍্যাঙ্ক জানা যাবে www.wbjeeb.inওয়েবসাইট থেকে। র‍্যাঙ্ক কার্ড ডাউনলোড করা যাবে www.wbjeeb.nic.in থেকে।

জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের সভাপতি মলয়েন্দু সাহা দুপুর ১টার সময় সাংবাদিক বৈঠক করেন। দুপুর ২ টো আনুষ্ঠানিক ওয়েবসাইটে ফলাফল দেখতে পাবেন পরীক্ষার্থীরা। গত ২৬ মে পশ্চিমবঙ্গ, আসাম, ত্রিপুরার ৩০২ টি কেন্দ্রে জয়েন্ট এন্ট্রাস (ইঞ্জিনিয়রিং) পরীক্ষা পরিচালিত হয়েছিল। এবার লোকসভা নির্বাচনের জন্য বেশ কিছুটা পিছিয়ে যায় পরীক্ষার দিন। পরীক্ষার ২৪ দিনের মাথায় ফল প্রকাশ করল জয়েন্ট এন্ট্রান্স বোর্ড। সকল কৃতীকে আজ টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................