মালা রায়ের সমর্থকদের হাতে লাঞ্ছিত বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়!

যদিও Sobhandeb Chattopadhyay-এর করা অভিযোগ অস্বীকার করেছেন মালা রায়, শুধু তাই নয়, তিনি (Mala Roy) পাল্টা পুলিশে অভিযোগ দায়ের করেছেন

মালা রায়ের সমর্থকদের হাতে লাঞ্ছিত বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়!

মালা রায়ের সমর্থকদের বিরুদ্ধে তাঁকে হেনস্থা করার অভিযোগ করলেন Sobhandeb Chattopadhyay

কলকাতা:

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মতবিরোধের জেরে এবার দলের সহকর্মী তথা তৃণমূল সাংসদ মালা রায়ের সমর্থকদের হাতে লাঞ্ছিত হওয়ার অভিযোগ তুললেন পশ্চিমবঙ্গের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। যদিও শোভন চট্টোপাধ্যায়ের করা অভিযোগ অস্বীকার করেছেন মালা রায়।শুধু তাই নয়, তিনি পাল্টা শোভনদেব চট্টোপাধ্যায়ের (Sobhandeb Chattopadhyay) সমর্থকদের বিরুদ্ধে চলচিত্র উৎসব (Kolkata International Film Festival) চলাকালীন রাসবিহারী অ্যাভিনিউ বন্ধ করে রাস্তায় যানজট তৈরির দায়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি রায় অস্বীকার করেছেন, তিনি পুলিশ অভিযোগও করেছিলেন। এই ঘটনার প্রতিবাদে মালা রায়ের (Mala Roy) সমর্থকরাও টালিগঞ্জ ফাঁড়ির কাছে অবরোধ করে এলাকায় যান চলাচল বন্ধ করে দেয়।

শোভনদেব চট্টোপাধ্যায় অভিযোগ করেন যে "ফিল্ম শোটি রাজ্য সরকারের কর্মসূচির একটি অংশ। মানুষজন ঠিকভাবে যাতে চলচ্চিত্র দেখতে পারে তার সহায়তা করার জন্য হলের আলোগুলো বন্ধ করে দেওয়া হয়েছিল। কিন্তু প্রতি আধ ঘণ্টা অন্তর মালা'র লোকজন এসে সেগুলি  জ্বালিয়ে দিচ্ছিল। এই ব্যাপারটি থামাতে আমি যখন হস্তক্ষেপ করি তখন খুব অল্প বয়সী একজন আমাকে ধাক্কা দিয়ে আমার পরিচয় জানতে চায়। আমি ঘটনার কথা জানিয়ে পুলিশের পাশাপাশি কলকাতার মেয়র ববি হাকিমকেও ফোন করেছিলাম"।

পরে টালিগঞ্জ ফাঁড়িতে পৌঁছে মালা রায় নিজে তাঁর সমর্থকদের করা রাস্তা অবরোধ তুলে দেন এবং শোভন চট্টোপাধ্যায়ের অভিযোগকে নস্যাৎ করে দেন।

"মানুষ দেখেছে কী ঘটেছে। কারও বিরুদ্ধে আমার ব্যক্তিগতভাবে কিছু বলার নেই। তবে আমি বলব যা অভিযোগ করা হয়েছে তা একেবারেই ভুল। বরং অবরোধ চলাকালীন মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়। আমার ধারণা, এলাকার সিসিটিভি ফুটেজ দেখলেই ঘটনা আসলে কী ঘটেছিল তা পরিষ্কার হয়ে যাবে", বলেন মালা রায় ।

পরে তৃণমূল নেত্রী তথা লোকসভার সাংসদ মালা রায় স্থানীয় টালিগঞ্জ থানায় গিয়ে এই ঘটনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। তবে শোভনদেব চট্টোপাধ্যায় পুলিশের কাছে কোনও অভিযোগ করেননি।

পরিস্থিতি নজরে রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান এক পুলিশ আধিকারিক।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News