This Article is From Dec 12, 2018

স্বাস্থ্য পরিষেবা দিতে দায়বদ্ধ তাঁর সরকার, জানালেন মমতা

নাগরিকরা  যাতে  স্বাস্থ্য পরিষেবা পান তা  সুনিশ্চিত করতে তাঁর সরকার তৎপর। ইউনিভার্সাল হেলথ কভারেজ ডে উপলক্ষ্যে বুধবার  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একথা  বলেন।

স্বাস্থ্য পরিষেবা দিতে দায়বদ্ধ তাঁর  সরকার, জানালেন মমতা

তিনি বলেন, আমরা  বিভিন্ন জায়গায়  নায্যমূল্যের ওষুধের দোকান খুলেছি।

হাইলাইটস

  • স্বাস্থ্য পরিষেবা দিতে দায়বদ্ধ তাঁর সরকার, জানালেন মমতা
  • সরকারি হাসপাতালে বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছ: মমতা
  • মমতা জানান তাঁর সরকার নায্যমূল্যের ওষুদের দোকান খূলেছে
কলকাতা:

নাগরিকরা  যাতে  স্বাস্থ্য পরিষেবা পান তা  সুনিশ্চিত করতে তাঁর সরকার  তৎপর। ইউনিভার্সাল হেলথ কভারেজ ডে উপলক্ষ্যে বুধবার  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একথা  বলেন। সকালে  টুইটারে  মমতা লেখেন  আজ ইউনিভার্সাল হেলথ কভারেজ ডে। আমাদের সরকার  নাগরিকদের স্বাস্থ্য  পরিষেবা  দিতে দায়বদ্ধ। অসহায় মানুষের পাশে দাঁড়াতে  সরকারি হাসপাতালে বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা করা  হয়েছে। একই সঙ্গে আমরা  বিভিন্ন জায়গায়  নায্যমূল্যের ওষুধের দোকান খুলেছি। সেখানে  বাজারের থেকে  অনেক কম দামে  ওষুধ পাওয়া যায়। খোলা হয়েছে   প্যাথলজিক্যাল সেন্টারও।  বেসরকারি হাসপাতালের মতো সরকারি হাসপাতালেও আইসিইউ, এইচডিইউ, সিসিইউ এবং মা ও  শিশুদের জন্য  বিশেষ  বিভাগ  খোলা হয়েছে। নাগরিকদের  স্বাস্থ্য  পরিষেবা দিতে  আমরা  দায়বদ্ধ।

একদিন আগেই দিল্লিতে ছিলেন মমতা। বিজেপি বিরোধী  দল গুলির বৈঠকে  যোগ দেন তিনি। পাশাপাশি বিধানসভা নির্বাচনের  ফলফল নিয়েও  প্রতিক্রিয়া  দেন তিনি। তিনি বলেন,

বিজেপিকে ‘পরাস্ত' করতে  কংগ্রেসকে  সমর্থন দেবেন মায়া

পাঁচ  রাজ্যের বিধানসভা নির্বাচনের প্রাথমিক প্রবণতা প্রকাশ্যে আসতেই প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি বলেন মানুষ  বিজেপির বিরুদ্ধে  ভোট দিয়েছে। এটা মানুষের রায় আর মানুষেরই জয়, গণতন্ত্রের জয়। বিজেপির  অবিচার এবং অত্যাচারের বিরুদ্ধে দেশের মানুষ রায় দিয়েছেন।

তিন রাজ্যেই জয়ী, মধ্যপ্রদেশে যাদু সংখ্যা পেল না কংগ্রেস, ১০ টি পয়েন্ট

কৃষক থেকে  দলিত, ছাত্র যুব থেকে  তফশিলি সকলেই বিজেপিকে জবাব  দিয়েছেন বলে মনে  করেন মুখ্যমন্ত্রী।  তিনি  আরও বলেন, সেমিফাইনাল থেকেই বোঝা যাচ্ছে  ফাইনাল ম্যাচে বিজেপির ফল কী হবে? এখানে ভোটাররা ম্যান অফ দ্য ম্যাচ। সকল জয়ীদের অভিনন্দন জানাই। দীর্ঘ  দিন ধরেই বিজেপির বিরুদ্ধে সরব মমতা।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.