Watch Video: সাবাস! চেয়ার ছুঁড়ে ডাকাত তাড়ালেন বৃদ্ধ দম্পতি!

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, রবিবার রাতে দক্ষিণ তামিলনাড়ুর তিরুনেলভেলি জেলায় (Tirunelveli district) দম্পতির খামার বাড়ির বারান্দায় বসেছিলেন  শানমুগাভেল (৭০)

 Share
EMAIL
PRINT
COMMENTS

চেয়ার ছুঁড়ে ডাকাত তাড়ালেন বৃদ্ধ দম্পতি


তিরুনেলভেলি: 

হাইলাইটস

  1. ঘটনাস্থল তামিলনাড়ুর তিরুনেলভেলি
  2. একদল মুখোশধারী দম বন্ধ করে মেরে ফেলতে চেষ্টা করেছিল বৃদ্ধের
  3. ফার্ম হাউসে ঢোকা ডাকাতদের সাথে লড়াই করেছিলেন দম্পতিরা

ভাবতে পারেন? চেয়ার ছুঁড়ে ডাকাতি রুখে দিলেন তামিলনাড়ুর (Tamil Nadu) এক প্রবীণ দম্পতি (An elderly couple)! গত রবিবার তাঁদের বাড়ির বারান্দায় আচমকাই হামলা চালায় দু'জন সশস্ত্র ডাকাত (two armed robbers)। দম্পতির কথায়, মুখোশ পরে থাকায়  ডাকাতদের মুখ চিনতে পারেননি তাঁরা। কিন্তু ভয় না পেয়ে লড়াই করে বাড়িছাড়া করেছেন তাদের। সেই ভিডিও ভাইরাল হতেই সারা দেশ ধন্য ধন্য করছে দম্পতির সাহসের। এবং আরও একবার প্রমাণিত, বয়স সংখ্যা মাত্র।

দিল্লির গান্ধী নগর মার্কেটের কাপড়ের গুদামে আগুন

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, রবিবার রাতে দক্ষিণ তামিলনাড়ুর তিরুনেলভেলি জেলায় (Tirunelveli district) দম্পতির খামার বাড়ির বারান্দায় বসেছিলেন  শানমুগাভেল (৭০)। হঠাৎ, এক মুখোশধারী ব্যক্তি তাঁর পিছনে এসে গলায় কাপড় পেঁচিয়ে দমবন্ধ করে মেরে ফেলার চেষ্টা করে। সঙ্গে সঙ্গে তিনি চিৎকার করে উঠে নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে থাকেন। আর সজোরে পা দিয়ে আঘাত করেন সামনে দাঁড়ানো আরেক ডাকাতকে।

কয়েক সেকেন্ড পরেই,  বাড়ি থেকে ছুটে যেতে দেখা যায় তাঁর স্ত্রীকে। বছর ৬৫-র সেন্থামরাই প্রথমেই একজোড়া চপ্পল তুলে ছুঁড়ে মারেন ডাকাতদের। তারপর স্বামী সঙ্গে তিনিও চেয়ার ছুঁড়ে আঘাত করেন তাদের। খবর, ধ্বস্তাধ্বস্তির সময় জখম হয় বৃদ্ধার ডানহাত। পুলিশ জানিয়েছে, ডাকাতরা তাঁর সোনার চেন ছিনিয়ে নিয়েছে। যার ওজন প্রায় ৩৩ গ্রাম। তদন্তকারীরা জানিয়েছেন, এই দম্পতি বরাবরই একা থাকেন। রবিবার রাত ৯টার সময় এই ঘটনা ঘটে। যদিও এখনও গ্রেপ্তার করা যায়নি কাউকে।

২০ অগস্ট চাঁদের কক্ষপথ ছোঁবে চন্দ্রযান-২

প্রসঙ্গত, মাত্র কয়েক সপ্তাহ আগে একই জেলায় প্রাক্তন মেয়র উমা মহেশ্বরী, তাঁর স্বামী এবং আরও একজনকে এভাবেই হত্যা করেছিল অপরিচিত দুষ্কৃতী। যদিও পুলিশের অনুমান জানায়, সম্পত্তির ঘটেছে এই মর্মান্তিক হত্যাকাণ্ড।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................