গাড়ির কাঁচ ভাঙতে ইঁট ছুঁড়ল গাড়িচোর, সঙ্গে সঙ্গে ‘কর্মফল’! দেখুন ভিডিও

Viral Video: ইঁট তুলে নিয়ে এসে সে গাড়িতে ছুঁড়ে মারে। আর তারপরই কাঁচে লেগে ইঁটটা ঠিকরে এসে তার মুখে ভেঙে লাগে। যন্ত্রণায় কাতর হয় চোর বাবাজি।

গাড়ির কাঁচ ভাঙতে ইঁট ছুঁড়ল গাড়িচোর, সঙ্গে সঙ্গে ‘কর্মফল’! দেখুন ভিডিও

ফেসবুকে ভিডিওটির ‘ভিউ’ হয়ে গিয়েছে ১৩,০০০।

চুরি করতে এসেছিল চোর (Car Thief)। গাড়ি চুরি করতে এসে ইঁট তুলে জানলার কাঁচ ভাঙতে গিয়েই ‘উচিত শিক্ষা' পেল সে। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) উঠে এসেছে পুরো ঘটনাই। সেই ফুটেজে দেখা যাচ্ছে ইঁট কাঁচে ছুড়ে মারলেও তা তো ভাঙেইনি, উল্টে ঠিকরে গিয়ে সোজা এসে লাগল চোরের মুখেই! ডারহ্যামের ব্রান্ডনে ঘটেছে এই ঘটনা। ভিডিও হয়ে গিয়েছে ভাইরাল (Viral Video)। অনলাইনে চোরের এমন বেকায়দায় পড়া দেখে কেউ কেউ একে ‘ইনস্ট্যান্ট কার্মা' অর্থাৎ কর্মফল বলে আখ্যা দিয়েছেন। ‘দ্য সান' থেকে জানা যাচ্ছে গত ৫ অক্টোবর এই ব্যর্থ চুরির ঘটনা ঘটেছিল। ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছেন গাড়ির মালিক মার্টিন ক্রেগ।

নিছক মজা! কি পরিণাম পেলেন TikTok-এর মধুবালা? দেখুন Video

ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, হুডি পরিহিত এক ব্যক্তি গাড়িটির পাশ দিয়ে গেল। সম্ভবত সে দেখে নিচ্ছিল আশপাশে কেউ আছে কিনা। এরপর ইঁট তুলে নিয়ে এসে সে গাড়িতে ছুঁড়ে মারে। আর তারপরই কাঁচে লেগে ইঁটটা ঠিকরে এসে তার মুখে ভেঙে লাগে। যন্ত্রণায় কাতর হয় চোর বাবাজি।

প্রেমিকের সাথে বিকিনি পরে ঘোরার জন্য কতটা চরম মূল্য দিতে হল মহিলাকে!

ভিডিওটি অনলাইনে শেয়ার করার সময় ক্রেগ ব্যাঙ্গাত্মক সুরে লেখেন, ‘‘ওই সুন্দর মানুষটা সিদ্ধান্ত নিয়েছিল আমার গাড়ির কাঁচটা ভেঙে দেবে। বারবার ব্যর্থ হওয়ার পর অবশেষে কর্মফল পায় সে।'' ভিডিওটি দেখে নিন নীচে:

ফেসবুকে ভিডিওটির ‘ভিউ' হয়ে গিয়েছে ১৩,০০০। এক সপ্তাহের মধ্যেই এত মানুষ দেখেছেন সেটি। এছাড়া টুইটারের মতো অন্য সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল ভিডিওটি। অনেকেই মজা পেয়েছেন চোরের অবস্থা দেখে। পাশাপাশি ‘কর্মফল'-এর প্রসঙ্গও উঠে এসেছে।

দেখে নিন নেটিজেনরা ভিডিওটি দেখে কী বলছেন:

‘মিরর'-এ প্রকাশিত তথ্য থেকে জানা যাচ্ছে, ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে গাড়ির ক্ষতি করার ও চুরির অভিযোগে।

ডারহ্যামের পুলিশ কনস্টেবল বাহিনির মুখপাত্র জানিয়েছেন, ৪০ বছরের ওই অভিযুক্তকে গাড়ির ক্ষতি করার ও চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার নিউটন অ্যাক্লিফ ম্যাজিস্ট্রেটস কোর্টে তোল‌া হবে।

Click for more trending news


More News