বডি শেমিংয়ের চোটে স্টেজ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হল পুরোহিতকে! সত্যি?

ভিডিওটা একবার দেখুন। দেখে চমকাতে বাধ্য আপনি! এই ভিডিও দেখেই আপাতত লক্ষ লোক দিশেহারা।

বডি শেমিংয়ের চোটে স্টেজ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হল পুরোহিতকে! সত্যি?

ব্রাজিলের পুরোহিতকে ধাক্কা মেরে ফেলে দেন এক মহিলা!

ভিডিওটা (video) একবার দেখুন। দেখে চমকাতে বাধ্য আপনি! এই ভিডিও দেখেই আপাতত লক্ষ লোক দিশেহারা। একজন মহিলা নাকি স্টেজ (stage) থেকে ধাক্কা মেরে ফেলে দিচ্ছেন ব্রাজিলের (Brazil) এক পুরোহিতকে (priest )! তাও আবার যে-সে মহিলা নন। যাকে বলে, রীতিমতো খাতি-পিতি ঘর কি লড়কি। যিনি টুইটারে এই ভিডিও আপলোড করেছেন তাাঁর দাবি, পুরোহিত নাকি সবার সামনে বলেছেন, মোটা মহিলারা স্বর্গে যেতে পারবেন না। তারপরেই নাকি ওই বিপুলাকায় মহিলা ঝাঁপিয়ে পড়েন পুরোহিতের ওপর।  

এসব দেখে যদি ভ্যাবাচ্যাকা খেয়ে থাকেন তাহলে নেপথ্যের সত্যিটুকুও জানা দরকার।

মানবিকতার নজির! জীবন বিপন্ন করে ডুবন্তকে বাঁচালেন উত্তরাখণ্ডের পুলিশ

ওয়েবসাইট বলছে, পাদ্রি মারসেলো রসসিকে ৫০ হাজার লোকের সামনে স্টেজ থেকে ধাক্কা মেরে ফেলে দেন। ঘটনাটি ঘটেছে ১৪ জুলাই। তবে অনেকেরই দাবি, পুরেহিত নাকি রোগা-মোটা নিয়ে কোনও মন্তব্যই করেননি! 

ব্রাজিলের এক লেখক মার্কো ফ্রসতিনো পাদ্রির ভাষণ তর্জমা করে জানিয়েছেন, "আমার হাত দুটি বয়সের সঙ্গে সঙ্গে খুবই দুর্বল হয়ে পড়েছে। বেশিদিন আর আমায় কাজে সাহায্য করতে পারবেন না। কিন্তু এই দুটি রোগা হাত আমায় পৌঁছে দেবে প্রভু যিশুর কাছে। "

ভাইরাল ভিডিও দেখুন এখানে:

হাতের বদলে পা দিয়ে দেখছেন টিভি! যাত্রীর আচরণে বিস্মিত নেটিজেনরা

এরপরেই নাকি স্টেজ থেকে পুরোহিতকে ধাক্কা মেরে ফেলে দেন ওই মহিলা। অনেকেই বলছেন, মানসিক সমস্যা থেকেই নাকি তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। ঘটনার পরেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। পরে ছেড়ে দেওয়া হয় ওই মহিলাকে।

Click for more trending news