করোনা আক্রান্তদের চিকিৎসা করার ফাঁকে গান গাইলেন চিকিৎসকরা, দেখুন ভিডিও

এই ভিডিও আমাদের কাছে এই আশ্বাসই বয়ে আনে যে, এই যুদ্ধ আমরা সকলে একসঙ্গে জিততে পারি। নেটিজেনদের হৃদয় স্পর্শ করেছে এই ভিডিওটি।

করোনা আক্রান্তদের চিকিৎসা করার ফাঁকে গান গাইলেন চিকিৎসকরা, দেখুন ভিডিও

নেটিজেনদের হৃদয় স্পর্শ করেছে এই ভিডিওটি।

হাইলাইটস

  • কাজের ফাঁকে গান গাইলেন চিকিৎসকরা
  • নেটিজেনদের হৃদয় স্পর্শ করেছে এই ভিডিওটি
  • রাজস্থানের ভিলওয়াড়াতে ওই গানটি গাওয়া হয়েছে
নয়াদিল্লি:

করোনা (Coronavirus) আতঙ্কে লকডাউন গোটা দেশ। এই পরিস্থিতিতে ঘরবন্দি বহু মানুষ। এদিকে দিন-রাত এক করে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা করতে ব্যস্ত চিকিৎসক-নার্সরা। ২৪ ঘণ্টা জীবনের ঝুঁকি নিয়ে তাঁরা কাজ করে চলেছেন। সকলে যেখানে নিজেদের ঘরে নিরাপদে বসে রয়েছেন, সেখানে তাঁরা আমাদের সুরক্ষার জন্য এক কঠিন লড়াই লড়ছেন।

করোনা রুখতে প্রধানমন্ত্রীর লকডাউন পদক্ষেপকে স্বাগত জানালেন সনিয়া গান্ধি

ভারতে ক্রমেই বাড়ছে করোনা পজিটিভের সংখ্যা। ফলে চার ক্রমেই বাড়ছে চিকিৎসকদের উপরে। স্নান-খাওয়া-ঘুমের সময় মিলছে না। এই পরিস্থিতিতে কাজের ফাঁকে রাজস্থানের চিকিৎসকদের গান গাইতে শোনা গেল। তাঁরা গাইছিলেন, ‘‘ছোড়ো কাল কি বাতে।'' কাজের চাপ কমাতে এভাবেই নিজেদের জন্য এক টুকরো বিনোদন খুঁজে পান তাঁরা। চিকিৎসকদের এই গান ভাইরাল হয়েছে।

গানটি যাঁদের গাইতে দেখা যাচ্ছে তাঁরা হলেন চিকিৎসক মুস্তাক, গৌর এবং প্রজাপত প্যারামেডিক্যাল কর্মী মুকেশ, সান, জ্ঞান, উর্বশী, সরফরাজ এবং জালম। রাজস্থানের ভিলওয়াড়াতে ওই গানটি গাওয়া হয়েছে। ওঁরা সকলেই করোনা আক্রান্তদের চিকিৎসায় দিনরাত অতিবাহিত করছেন।

বিশ্বে করোনা লকডাউনে রয়েছেন ৩০০ কোটি মানুষ! মৃতের সংখ্যা ছাড়াল ২০ হাজার

এই সঙ্কটের মুহূর্তে চিকিৎসক ও প্যারামেডিক্যাল কর্মীদের এই ভিডিও আমাদের কাছে এই আশ্বাসই বয়ে আনে যে, এই যুদ্ধ আমরা সকলে একসঙ্গে জিততে পারি। নেটিজেনদের হৃদয় স্পর্শ করেছে এই ভিডিওটি।

জনস হপকিনস বিশ্ববিদ্যা‌য়ের হিসেবে, সারা বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৭১,৫১৮। মৃত ২১,২৯৩। সংক্রমণ ছড়িয়েছে ১৭০টিরও বেশি দেশে।

Click for more trending news