Virender Sehwag-র টুইটার ভিডিও আপনাকে স্কুল জীবনে পৌঁছে দেবেই

পোস্টের ১৫ মিনিটের মধ্যে ওই ভিডিও প্রায় ১০ হাজার ভিউ, ২ হাজার লাইক পেয়েছ। পাশাপাশি বেশ মজাদার মন্তব্যও পড়েছে ওই পোস্টে।

Virender Sehwag-র টুইটার ভিডিও আপনাকে স্কুল জীবনে পৌঁছে দেবেই

সেহবাগের শেয়ার করা ভিডিওর স্ক্রিনশট।

হাইলাইটস

  • দু'হাতের মাঝে ললিপপ রেখে প্রার্থনা সারছে এক ছাত্র
  • সুযোগ বুঝেই ওই ললিপপে জিভ দিয়ে আবার প্রার্থনাতে মনোনিবেশ করছে সেই খুদে
  • বীরেন্দ্র সেহবাগের পোস্ট করা এই ভিডিওতে নস্টালজিক নেটিজেনরা
নয়াদিল্লি:

শৈশবের স্কুল জীবনে ফিরতে চান? তাহলে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগের (Virendra Sehwag) সাম্প্রতিক ভিডিও দেখুন। যে ভিডিওতে দেখা গিয়েছে, ক্ষুধার্ত এক স্কুল পড়ুয়া কীভাবে প্রার্থনা চলাকালীন লুকিয়ে স্ন্যাক্স খাচ্ছে। সেহবাগের পোস্ট করা ওই ভিডিও দেখিয়েছে, ধূসর স্কুল পোশাকে হাত জড়ো করে চোখ বুজে প্রার্থনা সারছে ছাত্ররা। সেইসময় ক্যামেরাতে ধরা পড়েছে দু'হাতের মাঝে ললিপপ লুকিয়ে প্রার্থনা করছে এক ছাত্র (School Kid)। সুযোগ বুঝেই ওই ললিপপে একটু জিভ দিয়ে আবার প্রার্থনায় মনোনিবেশ করছে সেই ছাত্র। সেই ভিডিও দেখে স্মৃতিমেদুর নেটিজেনরা। পোস্ট করা ওই ভিডিওর নীচে সেহবাগ লেখেন, "এই বাচ্চাটার একটা আলাদা ক্যারিশ্মা আছে।" তাঁর এই কাণ্ড দেখে কারা কারা নিজেদের শৈশবকে (School Days) চোখের সামনে দেখছেন? প্রশ্ন তুলেছেন সেহবাগ। প্রায় ২০ মিলিয়ন ফলোয়ার সেহবাগের। সবার থেকেই কমবেশি মন্তব্য এসেছে ওই ভিডিওর নীচে।

পোস্টের ১৫ মিনিটের মধ্যে ওই ভিডিও প্রায় ১০ হাজার ভিউ, ২ হাজার লাইক পেয়েছ। পাশাপাশি বেশ মজাদার মন্তব্যও পড়েছে ওই পোস্টে। অনেকে সেহবাগকে ধন্যবাদ দিয়েছেন। কারণ এই ভিডিও দেখে তাঁরা নিজেদের শৈশবে ফিরে গিয়েছেন। 

রসিক ভিডিও ও কৌতুকপূর্ণ পোস্ট করে নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয় সেহবাগ। গতবছর স্ত্রীয়ের সঙ্গে একটা ছবি পোস্ট করে, তার নীচে বেশ মজাদার মন্তব্যও লিখেছিলেন তিনি। সেই পোস্টও হাজারখানেক লাইক ও শেয়ার পেয়েছিল। 

Listen to the latest songs, only on JioSaavn.com