"আমরা শুধু স্টারদের সঙ্গে কাজ করি", নবাগত আয়ুষ্মানকেও বলেছিল ধর্মা প্রোডাকশন

২০১৮'র সেই শোয়ে উপস্থিত ছিলেন বলিউডের তিন তরুণ তুর্কি আয়ুষ্মান খুরানা, সুশান্ত সিং রাজপুত আর ভিকি কৌশল

২০১৮ সালে কফি উইথ করণে আয়ুষ্মান খুরানা অতিথি হয়েছিলেন। (সৌজন্য karanjoha)

হাইলাইটস

  • ২০১৫ সালে এক বইতে করণ জোহরের প্রযোজনা সংস্থার প্রসঙ্গ উল্লেখ করা হয়েছিল
  • সেই বইতে আয়ুষ্মান লেখেন, আমাকে বলা হয়েছিল আমরা শুধু স্টারডের নিয়ে কাজ করি
  • একথা কফি উইথ করণে বলেন আয়ুষ্মান
মুম্বই:

করণ জোহরের প্রযোজনা (Karan Johar production house) সংস্থা ফিরিয়েছিল  নবাগত আয়ুষ্মান খুরানাকেও। ২০০৭ সালে বলিউডের এই কনটেন্ট কিংয়ের (Ayushman Khurana) মুখের উপর বলেছিল, আমরা শুধু তারকাদের সঙ্গে কাজ করি। ২০১৫-তে আয়ুষ্মান খুরানা একটা বই (Book Of Ayushman)  প্রকাশ করেছিলেন। নাম ক্র্যাকিং দা কোড: মাই জার্নি ইন বলিউড।সেই বইতে এমন প্রত্যাখাতের প্রসঙ্গ উল্লেখ আছে। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সেই প্রসঙ্গ এখন নেটদুনিয়ায় ভাইরাল।  সেই বইতে আয়ুষ্মান লিখেছেন, "ভিজে থাকাকালীন একবার করণ জোহরের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। আমার উচ্চাকাঙ্খার কথা জানিয়ে ওর থেকে নম্বর চেয়েছিলাম। করণ জোহর আমাকে নম্বরও দিয়েছিল। এরপর ২০০৭ সালে একবার সুযোগের জন্য ওর প্রযোজনা সংস্থায় ফোন করি। তিন তিনবার আমাকে বলা হয়েছিল নানা কারণে করণ জোহর ব্যস্ত। চতুর্থ দিন বলা হয় আমরা শুধু তারকাদের সঙ্গে কাজ করি।"

সেই একই প্রসঙ্গ ২০১৮ সালে কফি উইথ করণে সামনে এনেছিলেন আয়ুষ্মান খুরানা। যদিও অনক্যামেরা সেই প্রসঙ্গে একটু বিব্রত হয়ে পড়েন কে-জো। কিন্তু পরিস্থিতি সামাল দিতে বলেছিলেন, তোমার সঙ্গে কথা বলে মনে হয়েছিল প্রতিভাবান। তাই নম্বর দিয়েছিলাম।

 ২০১৮'র সেই শোয়ে উপস্থিত ছিলেন বলিউডের তিন তরুণ তুর্কি আয়ুষ্মান খুরানা, সুশান্ত সিং রাজপুত আর ভিকি কৌশল। 

এদিকে, বৃহস্পতিবার সকালে বান্দ্রা থানায় গিয়ে বয়ান দিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা-কাণ্ডে তাঁর বয়ান রেকর্ড করল মুম্বই পুলিশ। জানা গিয়েছে, এখনও পর্যন্ত ১০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। বন্ধু, পরিবার ও পরিচারক মিলিয়ে এই দশ জনের বয়ান তদন্তে গুরুত্বপূর্ণ। এমনটা জানিয়েছে, মুম্বই পুলিশ বুধবার বয়ান নথিভুক্ত করা হয়েছে বলিউডের অন্যতম কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার। সুশান্ত ঘনিষ্ঠ মুখোশের দাবি, "মৃত অভিনেতার সঙ্গে পেশাগত কোনও শত্রুতার খবর আমার কাছে ছিল না। আর সেটাই আমি পুলিশকে বলেছি।"  সংবাদমাধ্যমকে মুকেশ জানান, অত্যন্ত প্রতিভাবান অভিনেতা ও আত্মকেন্দ্রিক মানুষ  ছিলেন সুশান্ত সিং রাজপুত। মুম্বই পুলিশ জানিয়েছে, মৃত অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ ছিল এমন সবার বয়ান নথিভুক্ত করা হবে। যদিও সুশান্তের শোকাহত বাবার দাবি, "ছেলের ক্লিনিকাল ডিপ্রেশনের ব্যাপারে কিছুই জানতেন না।"