৯০ ফুট উঁচু থেকে সটান নিচে, কীহল তারপর? দেখুন Viral Video

Viral Video: এই মহিলার পড়ার পিছনে কোনও চক্রান্ত ছিল না, তবে কীভাবে তিনি নিচে পড়লেন, সেই বিষয়ে এখনও সঠিক করে কিছু বলা সম্ভব হয়নি

৯০ ফুট উঁচু থেকে সটান নিচে, কীহল তারপর? দেখুন Viral Video

রাশিয়ার এক মহিলা নয়তলা থেকে নিচে পড়েন, দেখুন Viral Video

ইজলুচিনস্ক:

তাজ্জব ব্যাপার! একেই বোধহয় বলে, 'রাখে হরি তো মারে কে'? ঘটনাটি সুদূর বিদেশের হলেও সোশ্যাল মিডিয়ার জেরে আলোড়ন ফেলেছে প্রায় সর্বত্র। ৯০ ফুট উঁচু থেকে সটান নিচে পড়ে এক মহিলা, যত দ্রুতগতিতে তিনি নিচে পড়েছিলেন, ঠিক ততটাই দ্রুতগতিতে এই ভিডিও ভাইরাল হয়।যদিও, নিচে পড়ার পর তিনি নিজেও থতমত খেয়ে গেছিলেন, কিন্তু আকস্মিক ঘটনার জের সামলে নিয়ে নিজেই উঠে বসেন ও হাঁটতে শুরু করেন। ডেলি মেল অনুসারে, এটি রাশিয়ার এক কেন্দ্রীয় শহরের ঘটনা।ভিডিও-টিতে মহিলাকে নয় তলা থেকে সটান নিচে পড়তে দেখা যাচ্ছে। অতি দ্রুতগতিতে পড়ার জন্য নিচে জমে থাকা বরফের ওপর আলোড়নের সৃষ্টি হয়।  

Viral Video: বাঘের থাবার থেকে রেহাই! কীভাবে সম্ভব?

এই আকস্মিক ঘটনার জেরে মহিলা থতমত খেয়ে গেলেও, নিজে থেকেই উঠে দাঁড়ান ও চলতে শুরু করেন।যদিও এখনও পর্যন্ত এই মহিলার নাম জানা যায়নি।  তিনি নিজেই তাঁর প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য চান এবং প্রাথমিক চিকিৎসার কথা ভেবে তারা তাঁকে হাসপাতালে নিয়ে যায়। এখন তিনি হাসপাতালেই ভর্তি আছেন।  

ডাক্তাররা জানিয়েছে, এই ঘটনার জন্য তাঁর শরীরের অভ্যন্তরে খানিকটা চোট এলেও একটা হাড়ও ভাঙেনি।আর তা দেখে ডাক্তাররাও অবাক। প্রাপ্ত তথ্যানুসারে, এটি ২২ জানুয়ারি ঘটনা, তখন সেই অঞ্চলের তাপমাত্রা ছিল -১৪ ডিগ্রি সেলসিয়াস।ঘটনাটি ঘটার পর, পুলিশ তদন্তে নেমে জানতে পরে যে, ঘটনাটি ঘটার সময় তিনি বাড়িতে একই ছিলেন।  

Viral Video: রাস্তায় সিংহের দঙ্গল! এগিয়ে গেল গাড়ির কাছে, তারপর... 

এই মহিলার পড়ার পিছনে কোনও চক্রান্ত ছিল না, তবে কীভাবে তিনি নিচে পড়লেন, সেই বিষয়ে এখনও সঠিক করে কিছু বলা সম্ভব হয়নি।    

Click for more trending news


More News