This Article is From Jan 27, 2020

Viral Video: বাঘের থাবার থেকে রেহাই! কীভাবে সম্ভব?

viral Video: জনারণ্যের মধ্যেও বাঘ নিজের শিকার ছাড়তে নারাজ, একটু দূর থেকে লোকেরা চিৎকার করতে থাকলে তা দেখে একটু থতমত খেয়ে যায় সে

Viral Video: বাঘের থাবার থেকে রেহাই! কীভাবে সম্ভব?

সেই Video Viral হতে খুব বেশি সময় নেয়নি

হাইলাইটস

  • ঘটনাটি মহারাষ্ট্রের ভান্ডার জেলার তুমসির তহসিল নামক এক গ্রামের
  • বাঘ ঢোকার খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পরে গ্রামের বুকে
  • জনারণ্যের মধ্যেও বাঘ নিজের শিকার ছাড়তে নারাজ
মুম্বই:

এক হাড়হিম করা ভিডিও প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।  ঘটনাটি মহারাষ্ট্রের ভান্ডার জেলার তুমসির তহসিল নামক এক গ্রামের।  শনিবার সেই গ্রামে হঠাৎই এক বাঘের আগমন ঘটে। বাঘ ঢোকার খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পরে গ্রামের বুকে। সেখানকার মানুষরাও তৎপর হয়ে ওঠে বাঘ শিকার বা তাড়ানোর উদ্দেশে। সাধারণ মানুষ জমায়েত হতে শুরু করলে, তা দেখে বাঘ মামা নিজেই কোথায় পালাবে তা বুঝে উঠতে পারছিল না। আর সেই ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। রাস্তার দু-ধারের বিস্তীর্ন গ্রামে কোথায় পালাবে বাঘ মামা তা ঠিক করে উঠতে পাচ্ছিল না। চারদিকে লোক দেখে দিশাহার বাঘ এরই মধ্যে এক মুহূর্তে থাবা বসিয়ে দেয় এক ব্যক্তির ঘাড়ে।  

Viral Video: মহিষের পালে সিংহ, কার জীবন কীভাবে বাঁচলো? 

জনারণ্যের মধ্যেও বাঘ নিজের শিকার ছাড়তে নারাজ, একটু দূর থেকে লোকেরা চিৎকার করতে থাকলে তা দেখে একটু থতমত খেয়ে যায়।  তবে শেষ পর্যন্ত মানব শক্তির কাছে হার শিকার করে, নিজের শিকার ফেলে রেখেই ক্ষেত্রের দিকে ছুটে যায় বাঘটি। তবে অকস্মাৎ বাঘের এমন হামলার জন্য আহত হয় তিনজন গ্রামবাসী।  আহত অবস্থায় চিকিৎসার জন্য তাদের কাছাকাছি একটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

Viral Video: রাস্তায় সিংহের দঙ্গল! এগিয়ে গেল গাড়ির কাছে, তারপর... 

এর আগে, মধ্যপ্রদেশের সিভনি জেলাতে এক কুকুর এক যুবককে বাঘের হাত থেকে বাঁচিয়েছিল। যদিও ওই যুবক গুরুতর আহত। আসলে গ্রামের জঙ্গল এলাকায় সকালে শৌচকার্য করতে গেছিল ওই যুবক, আর তখনই পড়ে বাঘের মুখে।  এই যুবকের সাথে থাকা কুকুরটি বাঘ দেখে চিৎকার করতে শুরু করে, তার চিৎকার শুনেই গ্রামবাসী একত্রিত হয় ও ওই যুবকের প্রাণ বাঁচায়।  

VIDEO: বান্দিপুরে বাঘ খোঁজার জন্য মধ্যপ্রদেশ থেকে আনা হয়েছে বিশেষ কুকুর

Click for more trending news


.