স্লো মোশনে বাজ পড়া দেখেছেন! একেই কি বলে প্রকৃতির ভয়ঙ্কর সৌন্দর্য্য?

রায়ান বিলাউস্কি রবিবার সন্ধ্যায় স্পাইসউড শহরে এই ভিডিওটি শ্যুট করেন, সারা টেক্সাসে তখন চলছে ঝড়ের তাণ্ডব।

স্লো মোশনে বাজ পড়া দেখেছেন! একেই কি বলে প্রকৃতির ভয়ঙ্কর সৌন্দর্য্য?

রায়ান তাঁর আইফোনটি হাতে নিয়ে ক্যামেরা খুলে স্লো মোশনের কারসাজি ব্যবহার করেন।

স্লো মোশন শুনলে বলিউড প্রেমী ভারতীয়দের এখন সলমান খানের নামই মনে পড়ে, সৌজন্যে ‘ভারত' সিনেমাটি। তবে স্লো মোশনের সৌন্দর্য্য (পড়তে পারেন ভয়ানক সৌন্দর্য্য) আসলে কি তা মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি ভিডিওতে ধরা পড়েছে। ধীর গতিতে এই ভিডিওতে শ্যুট করা হয়েছে বজ্রপাতের ঘটনা, স্বাভাবিকভাবেই যা অনলাইনে এখন ভাইরাল। রায়ান বিলাউস্কি রবিবার সন্ধ্যায় স্পাইসউড শহরে এই ভিডিওটি শ্যুট করেন, সারা টেক্সাসে তখন চলছে ঝড়ের তাণ্ডব। ২৮ বছর বয়সী রায়ান তাঁর আইফোনটি হাতে নিয়ে ক্যামেরা খুলে স্লো মোশনের কারসাজি ব্যবহার করেন। তাঁর ফোনেই ধরা পড়ে বাজ পড়ার প্রতি অণুক্ষণ, বলাবাহুল্য সে এক অনন্য দৃশ্য।

 অবাক কাণ্ড: সিসিটিভিতে ধরা পড়ল এলিয়ানের ছবি!

ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, “আমাদের এখানে ঝড়ের তীব্রতার কারণে সারাদেশেই একাধিক টর্নেডো, উচ্চগতির বায়ুপ্রবাহ এবং হড়কা বন্যার সতর্কতা অব্যাহত ছিল।” পেশাদার এই ফটোগ্রাফার প্রেস অ্যাসোসিয়েশনের কাছে বিষয়টি খোলসা করেন। তিনি বলেন, “একটি টর্নেডো আমার বাড়ির থেকে প্রায় পাঁচ মাইল দূর দিয়েই গিয়েছে।”

তিনি আরও জানান, ঘনঘন বাজ পড়ছিল এবং তিনি নিজেও তার জিনিসপত্র গুছিয়ে বেরিয়ে যেতেই প্রস্তুত ছিলেন এবং কয়েক মিনিটের জন্যই তিনি স্লো মোশনে এই ভয়ঙ্কর সুন্দর দৃশ্য বন্দি করেন। সেই ভিডিওই আজ প্রকৃতির এক ঘটনার ভাইরাল ভিডিও হয়ে রইল।

Click for more trending news


More News