শুটিং শেষ, তবু ক্যাটরিনাকে ছাড়ছিলেন না শাহরুখ! দেখুন ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, ক্যাটরিনাকে আমার সর্বশেষ 'ভারত'-এ অভিনয় করতে দেখি, এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেন সলমান খান

শুটিং শেষ, তবু ক্যাটরিনাকে ছাড়ছিলেন না শাহরুখ! দেখুন ভাইরাল ভিডিও

শাহরুখ খান (Shah Rukh Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

হাইলাইটস

  • ক্যাটরিনাকে আমার সর্বশেষ 'ভারত'-এ অভিনয় করতে দেখি
  • এখনও পর্যন্ত ১ লক্ষ ৫০ হাজারের বেশিবার দেখা হয়েছে এই ভিডিও-টি
  • সর্বশেষ 'জিরো'-তে দেখা গিয়েছিল শাহরুখ খানকে
নয়া দিল্লি:

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় থ্রোব্যাক ভিডিও গুলি খুবই ভাইরাল হতে দেখা যাচ্ছে।হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে শাহরুখ খান (Shah Rukh Khan) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) একটা ভাইরাল ভিডিও, আর ইতিমধ্যে জমিয়ে ভাইরাল সেই ভিডিও। শাহরুখ ও ক্যাটরিনা অভিনীত 'জব তক হ্যা জান'-র সেটের ভিডিও এটি। এই ছবিতে অন্যতম ভূমিকায় অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। এই ভাইরাল ভিডিও-তে ক্যাটরিনাকে জড়িয়ে ধরে আছেন শাহরুখ, এমনটাই দেখা যাচ্ছে।  

শাহরুখ (Shah Rukh Khan) ও ক্যাটরিনার (Katrina Kaif) এই ভিডিও ফিল্মফেয়ার নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেছে।এখনও পর্যন্ত ১ লক্ষ ৫০ হাজারের বেশিবার দেখা হয়েছে এই ভিডিও-টি। এই ভিডিও-টি নিয়ে তাঁদের ভক্তরা জমিয়ে মন্তব্যও করছেন। প্রসঙ্গত, সর্বশেষ 'জিরো'-তে দেখা গিয়েছিল শাহরুখ খানকে।এই ছবিতেও তাঁর বিপরীতে অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফকে দেখা যায়। 

প্রসঙ্গত, ক্যাটরিনাকে আমার সর্বশেষ 'ভারত'-এ অভিনয় করতে দেখি, এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেন সলমান খান। ২০১৯-এ মুক্তিপ্রাপ্ত 'ভারত' বক্সঅফিসে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করে. সেই সঙ্গে অভিনেত্রীর অভিনয়ের প্রশংসা করা হয়। এরপর 'সূর্যবংশী'-তে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে।রোহিত শেট্টি-র পরিচালনায় তৈরি এই ছবিটি গত ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনা ভাইরাসের দাপটের কারণে আপাতত   মুক্তি স্থগিত রাখা হয়েছে।