সাক্ষাৎকারের মাঝেই দীপিকাকে প্রকাশ্যে চুম্বন রণভীর সিংয়ের! এসব দেখে কী করলেন সঞ্চালক!

অনেকেই মনে করেন দীপিকা রণভীরের এই প্রকাশ্যে প্রেমের প্রদর্শন বড্ড সাহসী, কেউ আবার বলেন লোকদেখানোও। এসব সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ফের প্রকাশ্যে এসেছে একটি ভিডিও।

সাক্ষাৎকারের মাঝেই দীপিকাকে প্রকাশ্যে চুম্বন রণভীর সিংয়ের! এসব দেখে কী করলেন সঞ্চালক!

Public Display Of Affection: দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং রণভীর সিং (Ranveer Singh)

নয়াদিল্লি:

খোলাখুলি ভালোবাসার প্রকাশের জন্য বলিউড দম্পতিদের তালিকায় সবার আগেই থাকেন দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং রণভীর সিং (Ranveer Singh)। তবে অনেকেই মনেও করেন তাদের এই প্রকাশ্যে প্রেমের প্রদর্শন বড্ড সাহসী, কেউ আবার বলেন লোকদেখানোও। তবে এসব সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ফের প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। সম্প্রতি একটি সাক্ষাৎকার চলাকালীনই অভিনেতা রণভীর সিং দীপিকা পাডুকোনের অনাবৃত কাঁধে চুমু খেয়ে ফেলেন! সব দেখে শুনে উপস্থিত সঞ্চালিকা বলেই ফেলেন, “আমি বলেছিলাম না, নো পিডিএ (Public Display Of Affection)। সঞ্চালিকার এমন মন্তব্যের পরে সেখানে দীপিকা পাডুকোন সহ উপস্থিত সমস্ত তারকারাই হেসে ফেলেন। রণভীর সিং, বিজয় সেতুপতি, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা এবং মনোজ বাজপায়ীর মতো তারকারা সিনেমার বিষয়ে আলোচনা করার জন্যই ওই আড্ডা তথা সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন।

প্রথম বিবাহবার্ষিকীতে ফাঁস, নিকের কাছে 'ঋণ' নিয়েছেন প্রিয়াঙ্কা?

দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের এই ভিডিওটি রণবীর সিংয়ের ফ্যান পেজ থেকেই ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। এই সাক্ষাৎকারটি নিচ্ছিলেন অনুপমা চোপড়া। ভিডিওতে দেখা যাচ্ছে, অনুপমা প্রশ্ন করছেন দীপিকাকে। দীপিকাও সেসবের জবাব দিয়ে চলেছেন। এমনই এক প্রশ্নের যখন উত্তর দিচ্ছিলেন দীপিকা আচমকাই রণভীর সিং দীপিকার কাঁধে চুমু খান। রণভীর সিংকে সঞ্চালিকা বাধা দেওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন আয়ুষ্মান খুরানাও। তিনি সব দেখে বলেন, “এ তো ভারী মুশকিল!”

 তাব্বুর প্রেমে পড়েছেন ঈশান খট্টর? ফাঁস করলেন অভিনেত্রী

উল্লেখ্য যে, রণভীর সিং এবং দীপিকা পাডুকোন গত বছরেই নভেম্বর মাসে বিয়ে করেন। এই জুটির একের পর এক সিনেমা বলিউডে দুরন্ত ব্যবসাও করছে। আগামীতে অভিনেতা রণভীর সিংকে দেখা যাবে ৮৩ সিনেমায়। ১৯৮৩ সালে ভারত যখন ক্রিকেটে বিশ্বকাপ জয় করে, সেই বিষয়টিই ধরা পড়তে চলেছে সেলুলয়েডে। এই চলচ্চিত্রের কপিল দেবের ভূমিকাতে দেখা যাবে রণভীর সিংকে। দীপিকা পাডুকোন কপিল দেবের স্ত্রীর চরিত্রেই অভিনয় করছেন। বিয়ের পরে দীপিকা এবং রণবীরকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে ৮৩ সিনেমায়।

More News