Viral Video: মুখোমুখি বাঘ ও ভাল্লুক, কী হল তারপর?

Viral Video: ভাল্লুক নিজের প্রাণ বাঁচানোর তাগিদ ছেড়ে, বাঘের দিকে ধেয়ে যাবে, এমনটা বোধহয় বাঘটিও আশা করতে পারেনি

Viral Video: মুখোমুখি বাঘ ও ভাল্লুক, কী হল তারপর?

এই Video-টি শেয়ার করেছেন রাজ্যসভার সাংসদ পরিমল নাথওয়ানি

প্রায়ই সোশ্যাল মিডিয়াতে বাঘের লড়াই-এর বিভিন্ন ভিডিও দেখা যায়, সাধারণত মানুষ সেগুলিকে যথেষ্ট উপভোগও করে। তবে এবার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখলে আপনিও অবাক হয়ে যাবেন। একটি বাঘ এবং একটি নিস্তেজ ভাল্লুকের মধ্যে সংঘর্ষের একটি ভিডিও ইন্টারনেটে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওটি শেয়ার করেছেন রাজ্যসভার সাংসদ পরিমল নাথওয়ানি।

এই ভিডিওটি রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কের। ১ মিনিট ২১ সেকেন্ডের এই ভিডিও সহজেই মনজয় করেছে সোশ্যাল মিডিয়ার। ভিডিও-তে দেখা গেছে, বাঘটি প্রথমে নিস্তেজ ভাল্লুকের উপর আধিপত্য বিস্তারের চেষ্টা করে। কিছুক্ষণ পরে, ভাল্লুকটি ঘুরে দাঁড়ায়, তা দেখে বাঘটি পিছু হটতে শুরু করে, তা দেখে ভাল্লুক তাকে তাড়া করতে শুরু করে।

ভাল্লুক নিজের প্রাণ বাঁচানোর তাগিদ ছেড়ে, বাঘের দিকে ধেয়ে যাবে, এমনটা বোধহয় বাঘটিও আশা করতে পারেনি। ভাল্লুককে ধেয়ে আসতে দেখে বাঘ নিজের প্রাণ বাঁচানোর তাগিদে পালায়। এই অদ্ভুত ভিডিওটি শেয়ার করার সময় পরিমল নাথওয়ানি ক্যাপশনে লিখেছেন, "বাঘ এবং ভাল্লুকের এমন লড়াই রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কে দেখা গেছে। বাঘটি প্রথমে ভাল্লুককে আক্রমণ করে এবং তার পিঠে আঘাত করে, আর ঠিক তখনই ভাল্লুকটা ঘুরে দাঁড়ায়। বন্য-জীবন এমন চমক ও আশ্চর্যতায় পূর্ণ।

দেখুন Video:

এখন পর্যন্ত এই দুর্দান্ত ভিডিওটিতে ৩ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। এছাড়াও, লাইক পেয়েছে ৩০০ টি,  ৮০-রও বেশি রি-টুইট করা হয়েছে। এক টুইটার ইউজার লিখেছেন, "উভয় পক্ষই যথেষ্ট রাগ দেখায় কিন্তু তারপরেও কোনও লড়াই হয়নি। অসাধারণ… ” অন্য আর একজন ইউজার লিখেছেন,“ দেখে মনে হচ্ছে বাঘের  বাচ্চা সদ্য শিকার করতে শিখছে। তবে ভাল্লুকটি তাকে উচিত জবাব দিয়েছে।" এই ভিডিও যারা দেখেছেন তাদের মধ্যে অনেকেই বিভিন্ন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ... 

Click for more trending news


More News