Viral Video: ধরতে গেলেন সাপ, বেরলো...!!

এক ব্যক্তি ক্ষেতের মধ্যে হাত ঢুকিয়ে কিছু একটা বের করতে চেষ্টা করছেন। আশপাশে জড়ো হওয়া লোক যা দেখে ধরে নিয়েছেন, তিনি সাপ ধরছেন!

Viral Video: ধরতে গেলেন সাপ, বেরলো...!!

Viral Video: দেখুন দলজিৎ দোসা়ঞ্জের মজাদার ভিডিও

হাইলাইটস

  • दिलचस्प वीडियो हुआ वायरल
  • पंजाबी सिंगर ने पोस्ट किया वीडियो
  • करीना कपूर के साथ नजर आने वाले हैं दिलजीत दोसांझ
নয়া দিল্লি:

উৎসবের আমেজ ধরে রাখতে মজাদার ভিডিও পোস্ট করলেন দিলজিৎ দোসাঞ্জ (Diljit Dosanjh )। ভক্তদের দিল জিততে নিজের ইনস্টা অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন সম্প্রতি। যা দেখে নেটিজেন হইচই বাধিয়ে দিয়েছেন। যদিও পুরো ভিডিওই নকল ভাবে তৈরি। দেখা যাচ্ছে, এক ব্যক্তি ক্ষেতের মধ্যে হাত ঢুকিয়ে কিছু একটা বের করতে চেষ্টা করছেন। আশপাশে জড়ো হওয়া লোক যা দেখে ধরে নিয়েছেন, তিনি সাপ ধরছেন! ফলে, সবাই উত্তেজনায় টানটান।  

শ্মশানে আনতেই নড়ে উঠল 'দেহ'! ভূত ভেবে দে দৌড় শ্মশানযাত্রীদের

সবাই যখন কী বের হয়, কী বের হয় ভেবে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তখনই সেই ব্যক্তি কিছু একটা ধরে মারলেন টান। সঙ্গে সঙ্গে ভয়ে ছিটকে সরে গেলেন সবাই। দেখা গেল, লোকটির হাতে একটি বেল্ট! চুপচাপ তিনি সেটা কোমরে বেঁধে নিলেন! অর্থাৎ, পুরোটাই সাজানো!

TikTok Top 5: বিশ্বযুদ্ধের বিমান দুর্ঘটনার ছবি! ভাইরাল টিকটকে

দিলজিতের এই পোস্টই এখন নেটপাড়ায় ভাইরাল। পাঞ্জাবি পপ গানের পাশাপাশি দিলজিৎ বলিউড ছবিতেও অভিনয় করেন। তাঁকে দেখা গেছে উড়তা পাঞ্জাব-এর মতো ডার্ক শেডের ছবিতে অভিনয় করতে। গুড নিউজ ছবিতেও তাঁকে দেখা যাবে করিনা কাপুরের সঙ্গে অভিনয় করতে। 

...বলিউডের আরও খবর দেখতেপড়তে ক্লিক করুন এখানে

More News