বুঝুন ঠ্যালা! এখন পুলিশ ট্রেনিং চলছে মহম্মদ রফির গানের ছন্দে

Viral Video: 'ঢল গ্যায়া দিন', মহম্মদ রফির এই গানটির তালে জুনিয়রদের ট্রেনিং করাচ্ছেন আরেক মহম্মদ রফি, তবে ইনি সেই বিখ্যাত গায়ক নন, ইনি এএসআই মহম্মদ রফি

বুঝুন ঠ্যালা! এখন পুলিশ ট্রেনিং চলছে মহম্মদ রফির গানের ছন্দে

Viral Video: 'ঢল গ্যায়া দিন', এই গানটির সুরে সুরেই ড্রিল করালেন এএসআই মহম্মদ রফি

হাইলাইটস

  • 'ঢল গ্যায়া দিন', এই গানের ছন্দে ছন্দে চলছে ড্রিল
  • ড্রিল যিনি পরিচালনা করছেন তিনি হলেন তেলেঙ্গানার এক এএসআই
  • এই ভিডিওটি ভাইরাল হলো সোশ্যাল দুনিয়ায়

আচ্ছা ভাবুন তো, চোখ বুজে পুলিশকে ভাবলে আপনার ঠিক কী মনে পড়ে? পুলিশ মানেই রসকষহীন, তাই তো? কিন্তু এমন পুলিশ কি দেখেছেন, যিনি বলিউডের গানের তালে তালে ড্রিল করান! ভাববেন না যেন গল্পকথা বলছি, এমন ভাবেই ৭০ দশকের 'হামজোলি' ছবির গান 'ঢল গ্যায়া দিন' গেয়ে গেয়ে এক এএসআইয়ের ড্রিল করানোর ভিডিও (Viral Video) সামনে এলো। মহম্মদ রফির (Mohammad Rafi) এই গানটি গেয়ে যিনি পুলিশ প্রশিক্ষণ দিচ্ছেন তিনিও আরেক মহম্মদ রফি, তিনি হলেন তেলেঙ্গানা পুলিশের এক এএসআই। তবে হ্যাঁ, অনেকেই ভাবতে পারেন যে, গানের তালে তালে ড্রিল করানোর বিষয়টি তাঁর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে এলে নিশ্চয়ই বিস্তর বকাঝকা শুনবেন তিনি! কিন্তু বাস্তবে দেখা গেল, মোটেই না। বরং ওই এএসআইয়ের ড্রিল করানোর ভিডিও টুইটারে পোস্ট করলেন আইপিএস আধিকারিক অনিল কুমার।

ওই ভিডিওটি পোস্ট করার সময় অনিল কুমার লেখেন, "ড্রিল প্রশিক্ষককে হ্যাটস অফ"। ভিডিওটি পোস্ট করার পর এখনও পর্যন্ত কম করে হলেও ১ লক্ষ মানুষ সেটি দেখেছেন। ভিডিওটি শেয়ার করেছে আইপিএস অ্যাসোসিয়েশনও (IPS Association)।

যেভাবে দারুণ উৎসাহের সঙ্গে ড্রিল করাচ্ছেন এএসআই মহম্মদ রফি তাতে মুগ্ধ বহু মানুষ।

কেউ কেউ তো আরও ভিডিও দেওয়ার অনুরোধ করেছেন।

"আমি ২০০৭ সাল থেকে আমি দেখেছি এখানে প্রশিক্ষণ দেওয়ার সময় সকলেই শুকনো মুখে শুধু নির্দেশ পালন করে যায়। কিন্তু যখন আমি প্রশিক্ষণ দিতে শুরু করি তখন সেটাকে মজার করার চেষ্টা করেছি, যাতে সবার উৎসাহ বাড়ে। প্রতিদিন ভোর সাড়ে ৪ টা থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত এই ট্রেনিং চলবে", বলেন তিনি। "যান্ত্রিকভাবে এখানে দেশপ্রেমের পাঠ পড়ানো হয়, সেই একঘেয়েমী থেকে সকলকে মুক্তি পেতেও সহায়তা করবে", বলেন এএসআই মহম্মদ রফি।

Click for more trending news