Viral: একটি সাপকে কামড়াচ্ছে অন্য সাপ, হঠাৎ হামলা আরেক আক্রমণকারীর দেখুন ভয়ানক ভিডিও

প্রবাল সাপগুলি তাদের শক্তিশালী বিষের জন্যই পরিচিত। যদি চিকিত্সা না করা হয় তবে শ্বাসকষ্ট বা কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মানুষের এই বিষে মৃত্যু হতে পারে।

Viral: একটি সাপকে কামড়াচ্ছে অন্য সাপ, হঠাৎ হামলা আরেক আক্রমণকারীর দেখুন ভয়ানক ভিডিও

চার দিন আগেই অনলাইনে শেয়ার হয়েছে ভিডিওটি। তারপর প্রায় ৪২,০০০ বার দেখা হয়েছে সেটি

মৌমাছির হামলায় নাজেহাল সাপ! মনের সুখে বসে একটি অন্য সাপকে (snake eating another) কামড়াচ্ছিল একটি প্রবাল সাপ। হঠাতই হামলা রাগী মৌমাছির। তারপরে কী হ'ল, সেই সবটাই ধরা পড়েছে একটি ভাইরাল ভিডিওতে। ফক্স নিউজ জানিয়েছে, ফ্লোরিডা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইভাঞ্জেলিন কামিংস গত সপ্তাহে নিজের গেইনসভিলের বাড়ির উঠোনে ভিডিওটি শ্যুট করেন এবং তা টুইটারে শেয়ার করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ইস্টার্ন প্রবাল সাপ একটি গোলাপ গাছের ঝোপ থেকে ঝুলন্ত অবস্থায় মৃত র‍্যাট সাপকে কামড়াচ্ছে। তারপরেই একটি মৌমাছির হামলা! প্রবাল সাপের মাথার সামনে উড়ে তাকে বিরক্ত করে হুল ফোটানোর চেষ্টা করে সে এক তিতিবিরক্ত কাণ্ড। তবে সাপটিকে হুল ফুটিয়েছিল কিনা তা অবশ্য পরিষ্কার নয়।

Viral Video: কর্ণাটকের গ্রামবাসীদের চোখে পড়ল সাত মাথাযুক্ত সাপের খোলস

“আমি কি সত্যিই দেখলাম যে, একটি মৌমাছি একটি প্রবাল সাপকে হুল ফুটিয়েছে! সাপটা প্রবাল ইঁদুর (?) কামড়াচ্ছিল!”  কামিংস ভিডিওটি টুইটারে শেয়ার করার সময় লিখেছিলেন।

দেখুন সেই ভয়ানক ভিডিওটি;

চার দিন আগেই অনলাইনে শেয়ার হয়েছে ভিডিওটি। তারপর প্রায় ৪২,০০০ বার দেখা হয়েছে সেটি। বহু মানুষ ভিডিওটিতে মন্তব্যও করেছেন কিছু লোক এটিকে স্বাভাবিক হিসেবেই দেখেছেন, অন্যরা বিরল দৃশ্য তুলে ধরার জন্য কামিংসকে ধন্যবাদও জানিয়েছেন।

Viral Video: ধরতে গেলেন সাপ, বেরলো...!!

গোলাপ গাছের ঝাড়ে শেষমেশ কী হল সাপ দু'টির তা অবশ্য ভিডিওতে পরিষ্কার নয়।

ন্যাশনাল জিওগ্রাফিকের মতে, প্রবাল সাপগুলি তাদের শক্তিশালী বিষের জন্যই পরিচিত। যদি চিকিত্সা না করা হয় তবে শ্বাসকষ্ট বা কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মানুষের এই বিষে মৃত্যু হতে পারে। সাধারণত মানুষকে কামড়ায় না এই সাপ। মানুষ ভুল করে মাড়িয়ে ফেললে বা পা দিয়ে ফেললে সাপ আক্রমণ করে। টিকটিকি, ব্যাঙ এবং আরও ছোট সাপ খেতেই পছন্দ করে এই সাপগুলি।

Click for more trending news


More News