হাতের বদলে পা দিয়ে দেখছেন টিভি! যাত্রীর আচরণে বিস্মিত নেটিজেনরা

শুধু তাঁকে কেন? গত সোমবার থেকে নেটপাড়ায় ঘুরতে থাকা একটি ভিডিও একই সঙ্গে বিস্ময় আর বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে নেটিজেনদের।

হাতের বদলে পা দিয়ে  দেখছেন টিভি! যাত্রীর আচরণে বিস্মিত নেটিজেনরা

আলাফেয়ার ব্রুকের শেয়ার করা ভিডিও বলছে, হাত নয় পা দিয়ে টিভি দেখছেন এক ব্যক্তি

যাঁর ক্রাইম থ্রিলার এতদিন উত্তেজনার রসদ জুগিয়েছে পাঠকদের তিনিই থ্রিলড একটি দৃশ্য দেখে! শুধু তিনি কেন? গত সোমবার থেকে নেটপাড়ায় ঘুরতে থাকা একটি ভিডিও একই সঙ্গে বিস্ময় আর বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে নেটিজেনদের। ছবিটি শেয়ার করেছেন স্বয়ং ঔপন্যাসিক আলাফেয়ার ব্রুক ( novelist Alafair Burke)। সেই ভিডিও দেখাচ্ছে, প্লেনে যাওয়ার পথে এক ব্যক্তি টিভির চ্যানেল সার্ফ করছেন (to swipe through in-flight entertainment options) হাত নয়, পা দিয়ে (a man using his feet)! আর দেরি না করে সেই দৃশ্যের ভিডিও ক্যামেরাবন্দি করেছেন ঔপন্যাসিকের বন্ধু। এবং টুইটারে আপলোড করেন তিনি।    

"আমার বন্ধুর টুইটার না থাকায় সে আমায় ভিডিওটি পাঠায়," জানান ঔপন্যাসিক

ভিডিওয় দেখা যাচ্ছে, ব্যক্তিটি হাতের বদলে পা দিয়ে চ্যানেল সার্ফিং করছেন।

দেখুন সেই টুইট:

ইতিমধ্যেই সেই ভিডিও শেয়ার করেছেন ৯ লক্ষ নেটিজেন। ভিডিও দেখে সবাই যেমন বিরক্ত তেমনি হতবাকও।  

"দেখে প্রচণ্ড বিরক্তি লাগছে। হাত থাকতে পা কেন! তাও আবার প্লেনে সবার সামনে! " এক নেটেজেনের ক্ষুব্ধ মন্তব্য। আরেক জনের কথায়, "পরের বার সিট মুছছি বলে যদি কেউ তাকিয়ে থাকে আমার দিকে তাকে এই ভিডিও দেখাব।"

অনেকে আবার বিমানযাত্রীর হয়ে বলেছেন, হয়তো টিভি পর্যন্ত তাঁর হাত পৌঁছোচ্ছিল না কিংবা তিনি শারীরিক ভাবে অক্ষম--- তাই হয়ত এমন করেছেন। তাঁদের সবাইকে ব্রুক জানিয়েছেন যে, অভাবে নয় স্বভাব দোষে এই আচরণ যাত্রীর। তাঁর শরীরে কোনো সমস্যা নেই।  

"ফটোগ্রাফার ভিডিও তোলার আগে দেখেছেন, যাত্রী দিব্য হাঁটাচলা করছেন বিমানে। নিজের লাগেজ নিজেই বইছেন। শুধু টিভি দেখার সময়েই তাঁর যত অভভ্যতা!" জানিয়েছেন ঔপন্যাসিক।

Click for more trending news