Viral Video: লকডাউনে গৃহবন্দী মানুষ, জমিয়ে পার্টি বানরদের

করোনা (Corona) আতঙ্ক প্রায় সমস্ত মানুষকেই গৃহবন্দী করে ফেলেছে। সাধারণ মানুষ থেকে সেলেবরা সকলেই বদ্ধ ঘরেই (lockdown) কাটাচ্ছে দিন

Viral Video: লকডাউনে গৃহবন্দী মানুষ, জমিয়ে পার্টি বানরদের

অভিনেত্রী টিস্কা চোপড়া (Tisca Chopra) বানরদলের একটি ভিডিও শেয়ার করেছেন

নিউ দিল্লি:

করোনা (Corona) আতঙ্ক প্রায় সমস্ত মানুষকেই গৃহবন্দী করে ফেলেছে। সাধারণ মানুষ থেকে সেলেবরা সকলেই বদ্ধ ঘরেই (lockdown) কাটাচ্ছে দিন। সময় কাটানোর জন্য সাধারণ মানুষদের মতো সেলেব্রিটিরাও সোশ্যাল মিডিয়ার শরণাপন্ন হয়েছেন। তাঁদের অনুরাগীদের কথা মাথায় রেখে প্রায় প্রতিদিনই বিভিন্ন ধরনের ভিডিও শেয়ার করেছেন তাঁরা। সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টিস্কা চোপড়া (Tisca Chopra) বানরদলের একটি ভিডিও শেয়ার করেছেন, যা জোরকদমে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই বানরগুলি লকডাউনের মাঝে সুযোগের সদ্ব্যবহার করছে, লাফালাফি থেকে সুইমিং পুলে স্নান কিছুই বাদ নেই। ভিডিওতে দেখা যাচ্ছে, বানররা ঘরের জানালা থেকে লাফিয়ে সুইমিং পুলে সাঁতার কাটছে।

টিস্কা চোপড়া এই বানরদের ভিডিও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ভিডিও-র জন্য মজাদার হ্যাশট্যাগও ব্যবহার করেছেন তিনি, যার নাম পুল পার্টি।টিস্কা চোপড়া এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন: "বছরের পর বছর ধরে দেখছে এবং অপেক্ষা করছে ... সুযোগ দেখে সদ্ব্যবহার করল।" এই ভিডিওটি এক লাখেরও বেশি বার দেখা হয়েছে। বানরদের দলটির মজা দেখে ভক্তরাও এ নিয়ে প্রচুর প্রতিক্রিয়া দিয়েছেন। 

সম্প্রতি টিস্কা চোপড়া-র বেশ কয়েকটি চলচ্চিত্র এবং ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। অক্ষয় কুমারের 'গুড নিউজ' এবং 'মিশন মঙ্গল'-এ তাঁকে দেখা গিয়েছিল। এ ছাড়া তাঁর ওয়েব সিরিজ 'হোস্টেজ' হটস্টারে প্রকাশিত হয়েছে, সেখানে তাঁকে একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। টিস্কা চোপড়া 'তারে জমিন পর', 'দিল তো বাচ্চা হ্যায় জি', 'হাই ওয়ে' এবং 'গুড নিউজ'র মতো ছবিতেও কাজ করেছেন। তিনি 'তারে জমিন পর' ছবি দিয়ে বলিউডে নিজের ছাপ ফেলেছিলেন।  

Click for more trending news