Viral Video : ঠাকুমার নাচে মেতে নেটিজেনরা! হাসি চেপে রাখতে পারবেন না

কিরণ বেদি মঙ্গলবার পৌরসভার কর্মচারী এবং স্বচ্ছতা বিভাগের মহিলাদের নিয়ে একসঙ্গে পোঙ্গল উৎসব পালন করছিলেন।

Viral Video : ঠাকুমার নাচে মেতে নেটিজেনরা! হাসি চেপে রাখতে পারবেন না

একজন ঠাকুমার নাচ করার ভিডিও তুলে রাখেন

পুদুচেরি:

সোশ্যাল মিডিয়াতে একজন ঠাকুমা এমনই নাচ দেখাচ্ছেন যে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছেন তিনি। এই ভিডিওটি পুদুচেরির উপ-রাজ্যপাল কিরণ বেদি শেয়ার করেছেন। আসলে কিরণ বেদি মঙ্গলবার পৌরসভার কর্মচারী এবং স্বচ্ছতা বিভাগের মহিলাদের নিয়ে একসঙ্গে পোঙ্গল উৎসব পালন করছিলেন। সেই সময়ই একজন ঠাকুমার নাচ করার ভিডিও তুলে রাখেন তিনি। কিরণ বেদী এই ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন। কিরণ বেদি যে ভিডিওটি শেয়ার করেছেন, সেটি দেখে আপনিও হাসতে বাধ্য।

World Record : পাঁচ বছরের বাচ্চাটির নাম উঠল গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে!

শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে শাড়ির ওপর গোলাপি রঙের শার্ট পরে স্বচ্ছতা বিভাগের একজন মহিলা রয়েছেন। যিনি উৎসব পালন করার সময় দক্ষিণ ভারতের বিখ্যাত অভিনেতা ধনুষের "রাউডি বেবি".. বিখ্যাত এই গানটিতে নাচ করছেন। ভিডিওটা দেখা যাচ্ছে , সেই সময় উপস্থিত মহিলারাও ঠাকুমাকে নাচ করতে উৎসাহ যোগাচ্ছেন।

দেখুন সেই ভিডিও

এখনও পর্যন্ত এই ভিডিওটি ২৪ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন।  শেয়ার করা এই ভিডিওতে অনেকেই কমেন্টও করেছেন।

একজন ইউজার লিখেছেন, "সুপার আম্মা" আবার আর একজন ইউজার যেমন কমেন্টে লিখেছেন, "এই ভিডিওটি দেখে আমি খুবই খুশি হয়েছি।"

এছাড়াও কিরণ বেদী উৎসবের আরও বেশ কিছু ছবি শেয়ার করেছেন। উনি লিখেছেন PWD এবং পৌরনিগমের কর্মচারীদের পোঙ্গল উৎসব উপলক্ষে তোয়ালে উপহার দেওয়া হয়েছে। অন্যদিকে স্বচ্ছতা বিভাগে যারা কাজ করেন সেই ১৫০০ মহিলাকেও উপহার হিসাবে শাড়ি দেওয়া হয়েছে।

পোঙ্গল উৎসবটি আসলে চারদিনের। ১৫ ই জানুয়ারি শুরু হয়েছে এই উৎসব। ১৮ ই জানুয়ারি পর্যন্ত এই উৎসব চলবে। তামিলনাড়ুর বাসিন্দারা মনে করেন, এই উৎসব সৌভাগ্য বয়ে আনে।

More News